রাজবাড়ী, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, রোববার, ২৯ নভেম্বর ২০২০

এমসি কলেজে গণধর্ষণ: আদালতে অর্জুন লস্করের দোষ স্বীকার

প্রকাশ: ২ অক্টোবর, ২০২০ ৭:১০ : অপরাহ্ণ

নিউজ ডেস্ক:রাজকন্ঠ ডট কম

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে গণধর্ষণের মামলায় পাঁচদিনের রিমান্ড শেষে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন এজাহারের ৪নং আসামি অর্জুন লস্কর।

শুক্রবার (২ অক্টোবর) বিকেলে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক জিয়াদুর রহমান তার জবানবন্দি রেকর্ড করছেন। আলোচিত এ মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর রহমান ও ৫নং আসামি রবিউল ইসলামও ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবেন; তারা বিচারকের খাস কামরায় রয়েছেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য ভূষণ চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

এর আগে পাঁচদিনের রিমান্ড শেষে এই তিনজনকে আদালতে আনা হয়। আদালতের বিচারক ১৬৪ ধারায় স্বীকারোক্তি দিতে রাজি কিনা তা তাদের কাছে জানতে চান, এ জন্য তারা কিছু সময় চান। পরে তারা স্বীকারোক্তি দিতে রাজি হন।

এ তিন আসামি ছাড়াও এজাহার নামীয় আসামি তারেক আহমদ, শাহ মাহবুবুর রহমান রনি ও মাহফুজুর রহমান মাছুম এবং এজাহারে নাম না থাকা রাজন ও আইনুদ্দিন পাঁচদিনের রিমান্ডে রয়েছেন। তাদের রিমান্ড এখনও শেষ হয়নি।

এর মধ্যে রাজন, আইনুদ্দিন ও মাহবুবুর রহমান রনির রিমান্ড শেষে আগামীকাল শনিবার (৩ অক্টোবর) আদালতে তোলার কথা রয়েছে।

গত ২৫ সেপ্টেম্বর এমসি কলেজ ক্যাম্পাসে বেড়াতে আসা দম্পতির স্বামীকে আটকে রেখে রাত সাড়ে ৯টার দিকে কলেজ ছাত্রাবাসে নববধূকে ধর্ষণ করে কয়েকজন যুবক। এ ঘটনায় ৬ জনের নামোল্লেখসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন ওই গৃহবধূর স্বামী।

Facebook Comments