রাজবাড়ী, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

একটি রাষ্ট্র গঠনের ৫ম স্তম্ভ হচ্ছে সাংবাদিকতা-

কালুখালীতে নবাগত ইউএন’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

প্রকাশ: ১ অক্টোবর, ২০২০ ১০:৩৫ : অপরাহ্ণ

॥নিজস্ব প্রতিবেদক ॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর কালুখালীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ্ আল মামুন এর সাথে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকাল ৪ টায় উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন, সাংবাদিকতা হচ্ছে মহান পেশা। একটি রাষ্ট্র গঠনের ৫ম স্তম্ভ হচ্ছে সাংবাদিকতা। দেশ ও জাতি গঠনে সাংবাদিকদের ভূমি অপরিহার্য। একটি সমাজকে বদলাতে হলে প্রথমে সাংবাদিকদের বদলাতে হবে। আর বদলাতে হলে বেশি বেশি বই, শিক্ষামূলক গ্রন্থ পড়তে হবে এবং বেশি বেশি জানতে হবে। আপনারা দায়িত্বশীল হিসেবে নিষ্ঠার সাথে কাজ করে যান।নিজের বিবেক অন্যের কাছে বিক্রয় করা যাবে না প্রত্যেক কাজে দেশের কল্যানের কথা চিন্তা করে দেশ উন্নয়ন মূলক সংবাদ পরিবেশন করতে হবে।সাংবাদিক কোন রাজনৈতিক বা ব্যক্তির হওয়া যাবে না

এসময় তিনি আরো বলেন যে কোনো সমস্যায় যে কোনো সময় আমার সাথে যোগাযোগ করবেন। সর্বশেষ ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।।দীর্ঘ সময় মতবিনিময় সভায় সকল গণমাধ্যম কর্মীকে উপজেলা নির্বাহী অফিসার ধন্যবাদ জ্ঞাপন করেন।মতবিনিময়ের শুরুতে নবাগত ইউএনওকে সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মুহাম্মদ ফজলুল হক, মোখলেছুর রহমান, শহিদুল ইসলাম, আজিজুল ইসলাম শাহ আজিজ, রাকিবুল ইসলাম, হাসমত আলী, কবির হোসেন, রুবেল আহম্মেদ, কবির হোসেন, আবু সাঈদ ও মনির সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

Facebook Comments