• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন

বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই

Reporter Name / ৭০ Time View
Update : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

নিউজ ডেস্ক:রাজকন্ঠ ডট কম

যশোরে প্রকাশ্য দিবালোকে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাতে একজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে শহরের ইউসিবিএল ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শহরের আগমনী মোটরসের মালিক ইকবাল হোসেনের ছোট ভাই এনামুল হক (২৫) দুপুরে টাকা জমা দেওয়ার জন্য মোটরসাইকেলে করে ব্যাংকে আসেন।  ইমন নামে আরও একজন তার সঙ্গে ছিলেন। তারা ব্যাংকের সামনে আসার সঙ্গে সঙ্গে টাকার ব্যাগ বহনকারী এনামুলের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় তারা ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি বাধা দেন। এক পর্যায়ে এনামুলের দুই হাতে, বুক ও পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়া হয়। যাওয়ার সময় দুর্বৃত্তরা একটি বোমা ফাটিয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়ে। বোমার স্প্লিন্টারে ব্যাংকের এটিএম বুথ ক্ষতিগ্রস্ত হয়েছে। পরে স্থানীয়রা এনামুলকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেন।

চিকিৎসাধীন এনামুল বলেন, প্রায় সতের লাখ টাকা নিয়ে ব্যাংকে জমা দিতে গিয়েছিলাম। ব্যাংকের সামনে যাওয়ার সঙ্গে সঙ্গে তিন ছিনতাইকারী আমাদের ওপর হামলা চালায়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তারেক শামস জানান, এনামুলের হাত, বুক ও পেটে গুরুতর জখম রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় স্থানান্তর করা হয়েছে।

যশোর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) তাসমীম আহমেদ, পুলিশ ও র‌্যাব কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থলের চারিদিকে একাধিক সিসি ক্যামেরা রয়েছে। ওই ক্যামেরাগুলো থেকে ভিডিওচিত্র সংগ্রহ করা হচ্ছে। পুলিশের একাধিক দল দুর্বৃত্তদের আটকে অভিযান শুরু করেছে।

Facebook Comments


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Recent Comments