রাজবাড়ী, ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ১৬ জানুয়ারী ২০২১

প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্ম বার্ষিকীতে

পাংশায় ৭৪ পাউন্ডের কেক কেটে জন্মদিন পালন করেছে বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর, ২০২০ ৯:১৪ : অপরাহ্ণ

॥মোঃ শামীম হোসেন ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল আকৃতির ৭৪ পাউন্ড কেক কেটে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরন্ত শেখ হাসিনা’র ৭৪ তম জন্ম বার্ষিকী পালন করেছে।
সোমবার(২৮ সেপ্টেম্বর) রাতে ইউনিয়ন পরিষদের সামনে বাগমারা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ জন্মদিন পালন করা হয়েছে।

বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এনামুল হকের সভাপতিত্বে শেখ হাসনার রাজনৈতিক ও কর্মময় জীবনের উপর আলোচনা করা হয়।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাহাদুপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আরিফ হোসেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্বা মতিয়ার রহমান মোল্লা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হুমায়ন কবির শাকিল, ইউনিয়ন আওয়ামীলীগ সহঃ সভাপতি আব্দুল হামিদ মোল্লা, বাহাদুরপুর বাজার বনিক সমিতির সভাপতি আবুল কাশেম, সহ-সভাপতি রবিউল আলম ছগির, বাহাদুরপুর ইউনিয়ন আওমীলীগের সাংগঠনিক সম্পাদক ইউনুছ আলী মল্লিক, নজরুল ইসলাম মন্ডল, রেজাউল করিম, আব্দুর রশিদ, সেলিম হোসেন, সবিজ হোসেন ও হেলেনা পারভীনসহ স্থানীয় নেতা কর্মীরা বক্তব্য রাখেন।
আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ জাতির উদ্দ্যেশে দোয়া পরিচালনা করেন মাওঃ আবুল কাউছার। পরে বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হুমায়ন কবির শাকিল দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে ৭৪ পাউন্ড কেক কেটে বর্তমান প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার ৭৪ তম জন্ম বার্ষিকী পালন করেন।

Facebook Comments