রাজবাড়ী, ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

করোনাভাইরাস প্রতিরোধ ও চিকিৎসা সেবা অব্যহত রাখতে

রাজবাড়ীর দুইটি উপজেলা হাসপাতালে চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলেন এমপি পুত্র আশিক মাহমুদ মিতুল

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর, ২০২০ ৭:৪৩ : অপরাহ্ণ

॥মোখলেছুর রহমান/মোঃ শামীম হোসেন ॥

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য রীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকির এর পুত্র রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল এর অর্থায়নে রাজবাড়ীর দুইটি উপজেলা পাংশা ও কালুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়।
১৪ সেপ্টেম্বর (সোমবার) সকাল ১১ টায় পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও দুপুর ১২ টায় কালুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকিৎসা উপকরণ মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস ও ফ্রেশসীড প্রদান করা হয়।
এছাড়াও আশিক মাহমুদ মিতুল হাকিমের পক্ষ থেকে চিকিৎসা সেবা অব্যাহত রাখতে ডাক্তার ও সেবিকাদের স্বাস্থ্য রক্ষার জন্য পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ১২ চ্যানেলের ইসিজি মেশিন, দুইটি সাকার মেশিন, নেবুলাইজার মেশিনসহ ১০ লক্ষ টাকার চিকিৎসা উপকরণ বিতরণ করেন এবং রাজবাড়ী সদর হাসপাতালসহ কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই, মাক্স ও হ্যান্ড গ্লাভস প্রদান করা হয়।


এসময় পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিনবিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম (মারুফ), কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. মোঃ খোন্দকার আবু জালাল, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. জিয়াউল হক, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকিৎসা উপকরণ বিতরনের সময় কালুখালী উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ সোহেল আলী মোল্লা,রতনদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন,সাংগঠনিক সম্পাদক সাগর মন্ডল,রতনদিয়া ইউনিয়ন যুবলীগ নেতা সুমন হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. জিয়াউল হক ও কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. মোঃ খোন্দকার আবু জালাল বলেন- করোনা কালীন সময়ে আশিক মাহমুদ মিতুল আমাদেরকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগীতা করেছেন আমরা তার প্রতি চির কৃতজ্ঞ এবং আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি।
উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিনবিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম (মারুফ) বলেন- করোনা ভাইরাসের শুরু থেকেই চিকিৎসার মান উন্নয়ন ও সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য রীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকির এর পুত্র রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল এবং আগামীতেও পাশে থাকবেন বলে জানিয়েছেন তারা।

Facebook Comments