রাজবাড়ী, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

পাংশা লালন চর্চা কেন্দ্রের প্রতিষ্ঠাতা প্রয়াত উত্তম কুমার স্মরণে সঙ্গীত সভা

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর, ২০২০ ৭:৪১ : অপরাহ্ণ

॥মোঃ শামীম হোসেন॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশায় লালন সংগীত চর্চা কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত উত্তম কুমার এর স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ সেপ্টেম্বর(রবিবার) পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও পাংশা লালন সংগীত চর্চা কেন্দ্রের সভাপতি বিপুল চন্দ্র দাস এর সভাপতিত্বে ও পাংশা লালন সংগীত চর্চা কেন্দ্রের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পাংশা প্রেসক্লাবের সভাপতি এস.এম রাসেল কবির এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিতি হিসেবে উপস্থিত ছিলেন পাংশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান (ওদুদ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস পাংশা মডেল থানার (তদন্ত) অফিসার ইনচার্জ মোহাম্মদ ফখরুল ইসলাম, সরকারি কর্মচারী চিত্রবিনোদন ক্লাব ও লালন চর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক শাজাহান সিরাজ প্রমূখ। অনুষ্ঠানে অতিথি বৃন্দদেরকে লালন সম্মাননা স্মারক প্রদান করেন উক্ত অঙ্গসংগঠনের ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দরা প্রয়াত উত্তম কুমার স্বর্গ কামনা করেন এবং লালন সঙ্গীত চর্চা কেন্দ্রকে সব ধরনের সাহায্য সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

উপস্থিত সুধীজন পাংশা লালন সংগীত চর্চা কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত উত্তম কুমার স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন এবং তার নামে লিখা একটি গান পরিবেশন করে তাকে স্মরণ করেন অত্র অঙ্গসংগঠনের শিল্পীগোষ্ঠিরা।

Facebook Comments