রাজবাড়ী, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

পাংশায় ডাকাতির প্রস্তুতি কালে দেশীও অস্ত্রসহ গ্রেফতার ৬ ডাকাত

প্রকাশ: ৮ সেপ্টেম্বর, ২০২০ ৮:৪৯ : অপরাহ্ণ

॥ পাংশা প্রতিনিধি ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশা উপজেলার শরিসা ইউনিয়নের আন্দুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় রাত আড়াইটার দিকে এক দল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের মাধ্যমে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন’র নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন এলাকার একই সাথে অবস্থান করা দেশীও অস্ত্রসহ ৬ জনকে গ্রেফতার করে মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করেছে পাংশা মডেল থানা পুলিশ।

জানাগেছে মঙ্গলবার রাত ২.৫০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন’র নেতৃতে পাংশা মডেল থানার এস.আই ননী গোপাল সরকার ও এস আই মোঃ আঃ কাদের সঙ্গীয় পুলিশ দল অভিযান চালিয়ে শরিসা ইউনিয়নের ৯২ নং আন্দুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি গ্রহণ কালে উপজেলার শরিসা ইউনিয়নের শরিসা গ্রামের মৃত কাসেদ আলী মন্ডলের ছেলে বিরাজ মন্ডল, আবদুর রাজ্জাক শেখের ছেলে মোঃ শাহিন শেখ, কলিমহর ইউনিয়নের নাচনা মুরাদপুর গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে তাসলেম মিয়া, বাবুপাড়া ইউনিয়নের ভট্টার্চায্যপাড়া গ্রামের ইব্রাহিম শেখের ছেলে আব্দুর রব শেখ, যশাই ইউনিয়নের ভেল্লাবাড়ীয়া গ্রামের চাদ আলী প্রামানিকের ছেলে রবিউল প্রামানিককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি চায়নিজ কুড়াল, একটি চাপাতি, একটি লোহার দা, দুইটি লোহার ছোরা উদ্ধার করেছে পুলিশ।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন পাংশার সাধারণ মানুষ আমাদের সংবাদ দিচ্ছেন পুলিশের প্রতি তাদের আস্থা ফিরতে শুরু করেছে, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময়ই তাদের গ্রেফতার করতে পেরেছি। সকলের সহযোগীতা থাকলে পাংশা থেকে অপরাধ প্রবনতা দূর হবে ইনশাআল্লাহ। তিনি সাধারণ মানুষকে তথ্য দিয়ে সহায়তা করার আহবান জানান।

Facebook Comments