রাজবাড়ী, ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস উত্তম চক্রবর্তীর পরিবারের পাশে দাড়ালেন

প্রকাশ: ২৮ আগস্ট, ২০২০ ৭:৫৩ : অপরাহ্ণ

॥মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশা উপজেলা নির্বাহী অফিসারের গাড়ী চালক উত্তম কুমার চক্রবর্তী মঙ্গলবার ফরিদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সে পাংশা উপজেলা ব্রাম্মন সংঘের সাধারণ সম্পাদক ছিলেন।
শুক্রবার সকালে পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস উত্তম কুমার চক্রবর্তীর বাসভবনে গিয়ে তার পরিবারের পাশে দাড়িয়ে তাদের শান্তনা দিয়েছেন সেই সাথে শোকাহত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।
তিনি বলেন এক সময় আমাদের সকলকেই চলে যেতে হবে আমরা সকলেই ওই পথের যাত্রী,উত্তম বাবু একজন ভাল মানুষ ছিলেন বলে আমি শুনেছি। একই সাথে তিনি ওই পরিবারকে তার সরকারী পাওনা দ্রুত সময়ের মধ্যে প্রদানের সহযোগীতার আশ্বাস দেন।
এ সময় উত্তম কুমার চক্রবর্তীর স্ত্রী,ছেলে,মেয়ে ভাইসহ পরিবারের সদস্যগন উপস্থিত ছিলেন। উত্তম কুমার চক্রবর্তী উপজেলার ৪র্থ শ্রেণীর চিত্ত বিনোদন ক্লাবের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন আমৃত্য তিনি একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ছিলেন। তার পিতার নাম পরেশ চক্রবর্তী । কর্মজীবনে দীর্ঘদিন পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তার জীপ চালক হিসাবে কর্মরত ছিলেন। উক্তম চক্রবর্তীর মৃত্যতে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

Facebook Comments