রাজবাড়ী, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১

আঃ লতিফ মেম্বারের ব্যক্তিগত উদ্যোগ ও নিজস্ব অর্থায়নে

গঙ্গানন্দপুর বৃদ্ধ সেবা কেন্দ্রে আশিক মাহমুদ মিতুলের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশ: ২৭ আগস্ট, ২০২০ ৯:৪২ : অপরাহ্ণ

॥রুবেল আহম্মেদ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউপির হিরু মোল্লার ঘাট সংলগ্ন গঙ্গানন্দপুর বৃদ্ধ সেবা কেন্দ্রে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকীমের পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুলের রোগ মুক্তি কামনায় আলোচনা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
“মানব সেবাই পরম ধর্ম”এই প্রতিপাদ্যকে সামনে রেখে একটা স্বেচ্ছাসেবী সংগঠন যা দীর্ঘদিন মানুষের সেবা মূলক কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।মানুষের কল্যাণে কাজ করে যাওয়া এই গঙ্গানন্দপুর বৃদ্ধ সেবা কেন্দ্রটির প্রতিষ্ঠাতা সভাপতি ও রতনদিয়া ৪ নং ইউপি সদস্য আঃ লতিফ মোল্লার সভাপতিত্বে বৃহস্পতিবার(২৭ আগষ্ট) দুপুর আড়াই টায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময় আলোচনায় আশিক মাহমুদের করোনাকালীন সময়ে তার নানা ধরনের কার্যক্রমের ও তার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা তুলে ধরে এবং আশিক মাহমুদ মিতুলের করোনা পজেটিভ হওয়ায় তার রোগমুক্তির জন্য আলোচনা করা হয়।
প্রায় শতাধিক মুসল্লিদের নিয়ে এই মিলাদ ও দোয়া মাহফিলের সার্বিক সহযোগীতা করেন বৃদ্ধ সেবা কেন্দ্রের সাধারন সম্পাদক রমজান আলী মোল্লা,কোষ্যাধ্যক রুবেল আহম্মেদ সদস্য আলতাফ হোসেন।
এতে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন গঙ্গানন্দপুর মধ্যপাড়া জামে মসজিদের ইমাম সালাউদ্দিন। পরে সবাইকে দুপুরের খাবারও প্রদান করা হয়।

Facebook Comments