রাজবাড়ী, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

রাজবাড়ী জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান মজনু করোনায় আক্রান্ত

প্রকাশ: ২৬ আগস্ট, ২০২০ ৮:৪৬ : অপরাহ্ণ

॥ মোঃ শামীম হোসেন ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের সাথে থেকে কাধে কাধ মিলিয়ে করোনার ভাইরাসের শুরু থেকেই কজ করে যাচ্ছে এই রাজবাড়ী জেলা পরিষদ সদস্য ও কালুখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান (মজনু)।
গত ২২ আগষ্ট শনিবার সন্ধায় বিষয়টি নিশ্চিত করেছে রাজবাড়ি জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম।
জেলা পরিষদ সদস্য মোঃ মিজানুর রহমান মজনু গত ১৯ আগষ্ট নমুনা দিয়েছিলেন তিনি। গত ২২ আগষ্ট নমুনা পরিক্ষার রিপোর্ট পজিটিভ আসে আসে তার। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজ বাড়িতে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।
জেলা পরিষদ সদস্য মোঃ মিজানুর রহমান মজনু বলেন, করোনা ভাইরাসের শুরু থেকেই রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের সাথে তার পিতার নির্বাচনী সংসদীয় আসন (পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি) তিনটি উপজেলায় করোনায় কর্মহীন হয়ে পড়া পরিবারের দোরগোড়ায় পৌছে দিয়েছি ত্রাণ সামগ্রী। করোনা যোদ্ধা হয়ে কাজ করেছি রাজবাড়ী-২ আসনের সর্বস্তরের মানুষের মাঝে। আজ আমি নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত। তাই সকলের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করছি।

Facebook Comments