রাজবাড়ী, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

কালুখালীতে মুক্তিযোদ্ধার সন্তান রবিউল হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে বিশাল মানববন্ধন –

প্রকাশ: ২৬ আগস্ট, ২০২০ ৭:৪০ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের বেতবাড়ীয়া গ্রামের মুক্তিযোদ্ধা আছিরুদ্দিন বিশ্বাসের ছেলে রবিউল ইসলাম বিশ্বাসকে পিটিয়ে বিলের পানিতে চুবিয়ে হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে বিশাল মানববন্ধন করা হয়েছে।

বুধবার (২৬ আগষ্ট) সকাল ১১ টায় কালুখালী উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে নিহত রবিউলের পরিবার,এলাকাবাসী এবং মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের জনগণের ব্যানারে বিশাল মানববন্ধনে কয়েকশত লোক অংশগ্রহণ করে।
মানবন্ধনে নিহত রবিউলের মা ফুলজান বিবি বলেন, আমার বেটার যারা মারছে, যে আমার বেটা রবিউলের মারার জন্য টাকা দেচ্ছে সেই ইউসুফ মেম্বারের ফাঁসি চাই।যারা আমার বুক খালি করছে তাগের ফাঁসি চাই। শেখের বেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার চাই।বিচার চাই

এ সময় নিহত রবিউলের বোন মাজবাড়ী ইউপির সংরক্ষিত মহিলা সদস্য আমেনা বেগম বলেন, আমার ভাই হত্যার সাথে জড়িত হুকুমের আসামী ইউপি সদস্য ইউসুফ হোসেন সহ সকল আসামীদের ফাঁসির দাবী জানাই।

অন্যান্যের মধ্যে মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের জনগনের সভাপতি মোঃ নজরুল ইসলাম জোয়াদ্দার, শ্রমিক ইউনিয়নের সভাপতি ইশারত আলী খান, উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা হারুন অর রশিদ, জেলা জাসদ এর সদস্য মোঃ আব্দুল জলিল এছাড়াও এলাকাবাসী শাজাহান বিশ্বাস, মুক্তার বিশ্বাস, হোসেন আলী, ফরিদা পারভীনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।


বক্তারা অবিলম্বে এই হত্যাকান্ডের সাথে জড়িত সকল আসামীদের দ্রুত গ্রেপ্তার ও সকল আসামীদের ফাঁসির দাবি জানান।

 

Facebook Comments