রাজবাড়ী, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

জাফরিন ফাউন্ডেশনের আয়োজনে

পাংশায় আশিক মাহমুদ মিতুলের রোগমুক্তি কামনায় শতাধীক আলেমের দোয়ার অনুষ্ঠান

প্রকাশ: ২৩ আগস্ট, ২০২০ ৯:১০ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির / মো: শামীম হোসেন ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র পুত্র রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল’র রোগ মুক্তি কামনায় খতমে ইউনুস ( সোয়া লক্ষ বার) পড়ে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়েছে। এ দোয়া মাহফিলে পাংশার শতাধীক আলেম ও একটি এতিম খানা মাদ্রাসার হাফেজ শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে আশিক মাহমুদ মিতুলের আশু সুস্থতা কামনা করেন।
রবিবার বাদ আছর থেকে মাগরিব পর্যন্তু চলে এই দোয়ার অনুষ্ঠান। উপজেলা সড়কের হাসপাতাল রোড় এলাকায় জাফরিন ফাউন্ডেশনের কর্নধার সাবেক ছাত্র নেতা মোঃ মনোয়ার হোসেন জনি’র আয়োজনে এ বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়াও পাংশা পৌর শহরের সকল মসজিদের খতিব ইমাম,মুয়াজ্জিনগন এ দোয়ার মাহফিলে শরীক হন। জাফরিন ফাউন্ডেশনের আয়োজনে পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আওয়াবুল্লাহ্ ইব্রাহীম দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন। এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন হোগলাডাঙ্গী এম আই কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ¦ মাওলানা মোঃ মীর আব্দুল বাতেন,পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মোঃ নুরুল ইসলাম,পাংশা শাহজুই কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আবু মুছা আশয়ারী, মুছিদাহ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা সাঈদ আহম্মদে, পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা মোঃ রফিকুল ইসলাম, জয়কৃষ্টপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ ইয়াছির আরাফাত, আজিজপুর রশীদিয়া কাওমিয়া মাদ্রাসার মোহতামীম মোঃ ইয়াছিন আলী বিশ^াস প্রমুখ।
করোনায় আক্রান্ত এমপি পুত্র আশিক মাহমুদ মিতুল বিগত পাঁচ মাস ধরে পাংশা-কালুখালী-বালিয়াকান্দি তিনটি উপজেলাতে প্রায় ৫০হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন, বিভিন্ন স্থানে নিজে উপস্থিত থেকে এ মানবিক সহায়তা তুলে দিয়েছেন তিনি। আশিক মাহমুদ মিতুল করোনার শুরু থেকেই ছিলেন সক্রিয় তিনি চিকিৎসক,পুলিশ, সাংবাদিক,স্বাস্থ্যকর্মীসহ বিভিন্ন সেক্টরের মানুষের মধ্যে পিপিইসহ চিকিৎসা সরঞ্জান প্রদান করেন এই করোনা যুদ্ধা। সর্বশেষ ১৮ আগস্ট আশিক মাহমুদ মিতুল করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় হোম আইসোলেশনে থেকে ডা. শামীম আহসানের তত্বাবধায়নে চিকিৎসাধীন রয়েছেন। আয়োজক জাফরিন ফাউন্ডেশনের কর্ণধার মোঃ মনোয়ার হোসেন জনি বলেন করোনার শুরু থেকেই আমার প্রিয় বড় ভাই রাজবাড়ী জেলা আ.লীগের অন্যতম সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল নিজে করোনায় আক্রান্ত পরিবারের পাশে দাড়িয়েছেন একই সাথে করোনাকালীন সময়ে ব্যাপক পরিমান ত্রাণ বিতরণ করেছেন নিজে উপস্থিত থেকে। আজ সেই মানবতার ফেরীওয়ালা খ্যাত মানুষটি করোনায় আক্রান্ত হয়েছেন আমি তার জন্য দোয়া করি আল্লাহ পাক যেন তাকে দ্রুত সময়ের মধ্যে সুস্থ করে দেন এই জন্যই ভাইয়ের জন্য বিশেষ দোয়া মোনাজাতের ব্যবস্থা করেছি।

Facebook Comments