রাজবাড়ী, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

রহমাতুন্নেচ্ছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনে করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী গাছের চারা নগদ অর্থ বিতরণ

প্রকাশ: ২১ আগস্ট, ২০২০ ৮:২৯ : অপরাহ্ণ

॥মাসুদ রেজা শিশির ॥ রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের পাতুরিয়া গ্রামে অবস্থিত রহমাতুন্নেচ্ছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন করোনায় ক্ষতিগ্রস্থ ২৫০ পরিবারের মধ্যে ৫ম বারের মত খাদ্য সামগ্রী বিতরণ করেছেন একই সাথে ওই ২৫০ পরিবারের মধ্যে ২টি করে গাছের চারা প্রদান করেন।
শুক্রবার ফাউন্ডেশনের কলেজ ক্যাম্পাসে এ সকল সামগ্রী বিতরণ করা হয়। রহমাতুন্নেচ্ছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন’র সভাপতি মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ কালে শাওরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম সরোয়ার ঠান্ডু, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমজাদ আলী মাষ্টার, ম্যানেজার আবু সোলায়মান,আড়াবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, ডা.মোঃ গোলাম নবী, ছাত্রলীগ নেতা শাফিন সারোয়ার তুষার, ফাউন্ডেশনের সদস্য বৃন্দ, স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এ সময় রহমাতুন্নেচ্ছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন পক্ষ থেকে ৫ম বারের মত করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র ২৫০ পরিবারের মধ্যে ১২ কেজি চাউল, ৫ কেজি আলু, ১ লিটার তৈল, ২ কেজি মসুরের ডাল,১ কেজি লবন, ১ কেজি চিনি ও সাবান ত্রান হিসাবে প্রদান করা হয়।

রহমাতুন্নেচ্ছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন শিক্ষা চিকিৎসাসহ বিভিন্ন বিষয় নিয়ে কাজ করে চলছেন, করোনা কালীন সময়ে বিভিন্ন মানুষের খাদ্য সহায়তা প্রদান করেছেন এই ফাউন্ডেশন।

Facebook Comments