রাজবাড়ী, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, সোমবার, ২৬ অক্টোবর ২০২০

পাংশায় আশিক মাহমুদ মিতুল’র রোগ মুক্তি কামনায় বিভিন্ন স্থানে আলোচনা দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

প্রকাশ: ২১ আগস্ট, ২০২০ ১০:৫০ : অপরাহ্ণ

॥মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল’র আশু রোগ মুক্তি কামনায় ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে পৌরসভার সকল মসজিদে উপজেলার বিভিন্ন এলাকায় মসজিদে মসজিদে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেছেন স্থানীয় নেতা কর্মীরা।
আশিক মাহমুদ মিতুল ১৮ আগষ্ঠ করোনায় আক্রান্ত হয়েছে শুক্রবার বাদ জুম্মা পাংশা উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদসহ পৌর সভার সকল মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাতের আয়োজন করে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগ। এ আয়োজনে উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক রেজাউল করিম (রেজা) সহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ বলেন করোনার শুরু থেকেই আমাদের প্রিয় নেতা জেলা আ.লীগের অন্যতম নেতা আশিক মাহমুদ মিতুল নিজে বিভিন্ন করোনায় আক্রান্ত পরিবারের পাশে দাড়িয়েছেন একই সাথে করোনাকালীন সময়ে ব্যাপক পরিমান ত্রাণ বিতরণ করেছেন নিজে উপস্থিত থেকে। আজ সেই মানুষটি করোনায়া আক্রান্ত হয়েছে আমরা তার জন্য দোয়া করি আল্লাহ পাক যেন তাকে দ্রুত সময়ের মধ্যে সুস্থ করে দেন। যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস বলেন আমরা ছাত্রলীগ ও যুবলীগ পাংশা পৌর শহরের সকল মসজিদে দোয়ার আয়োজন করেছি। বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আবু মুসা আশয়ারী।

পাট্টা ইউনিয়ন আ.লীগের সভাপতি ও চেয়ারম্যান মুনা বিশ্বাসের আয়োজনে ৩৩টি মসজিদে দোয়া অনুষ্ঠিত

শুক্রবার জুম্মার নামজ শেষে উপজেলার পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাসের আয়োজনে বয়রাট মাজাইল সিনিয়র ফাজিল মাদ্রাসা মসজিদ সহ ৩ মাদরাসা মসজিদে পবিত্র কুরআন খতম করা হয় একই সাথে ইউনিয়নের ৩৩টি জামে মসজিদে আশিক মাহমুদ মিতুলের জন্য বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ^াস বলেন আমাদের প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র পুত্র আমাদের অত্যন্ত স্নেহের ভাতিজা করোনায় আক্রান্ত হয়েছে আমরা তার আশু সুস্থতা কামনা করছি এ জন্যই আমার ইউনিয়নের সকল মসজিদে আমরা দোয়ার আয়োজন করেছি আল্লাহ পাক তাকে দ্রুত সুস্থতা দান করুন। বয়রাট মাজাইল সিনিয়ন ফাযিল মাদ্রাসা মসজিদে বিশেষ দোয়া মোনাজাত করেন ওই মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা এস এম কাউছার।

মৌরাট ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান প্রামানিকের আয়োজনে ৪৮টি মসজিদে দোয়া অনুষ্ঠিত

শুক্রবার জুম্মার নামজ শেষে উপজেলার মৌরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান প্রামানিকের আয়োজনে ইউনিয়নের ৪৮টি মসজিদে আশিক মাহমুদ মিতুল’র জন্য মিলাদ মাহফিলের আয়োজন করেন তিনি। ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ হাবিবুর রহমান প্রামানিক বলেন আমাদের প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র পুত্র আমাদের অত্যন্ত স্নেহের আশিক মাহমুদ মিতুল করোনায় আক্রান্ত হয়েছে আমরা তার আশু সুস্থতা কামনা করছি এ জন্যই আমার ইউনিয়নের ৪৮টি মসজিদে আমি ব্যক্তিগতভাবে দোয়ার আয়োজন করেছি আল্লাহ পাক তাকে দ্রুত সুস্থতা দান করুন।

হাবাসপুর ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে ৯টি মসজিদে মিলাদ দোয়া অনুষ্ঠিত

শুক্রবার হাবাসপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ জহুরুল হক সবুজ ও সাধারণ সম্পাদক আব্দুল খালেক বিশ্বাস আয়োজন করেন মিলাদ ও দোয়া। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে একটি করে মসজিদে তারা এ আয়োজন করেন। হাবাসপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ জহুরুল হক সবুজ বলেন করোনার শুরু থেকেই আমাদের প্রিয় অবিভাবক জেলা আ,লীগের নেতা আশিক মাহমুদ মিতুল নিজে বিভিন্ন করোনায় আক্রান্ত পরিবারের পাশে দাড়িয়েছে একই সাথে করোনাকালীন সময়ে ব্যাপক পরিমান ত্রাণ বিতরণ করেছেন নিজে উপস্থিত থেকে আজ সেই মানুষটি করোনায়া আক্রান্ত হয়েছে আমরা তার জন্য দোয়া করি আল্লাহ পাক যেন তাকে দ্রুত সময়ের মধ্যে সুস্থ করে দেন।

শরিসা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সোবহানের উদ্দ্যোগে ৩৪ টি মসজিদে দোয়া অনুষ্ঠিত

শুক্রবার জুম্মার নামজ শেষে উপজেলার শরিসা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুস সোবহান’র আয়োজনে শরিসা ইউনিয়নের ৩৪ টি জামে মসজিদে আশিক মাহমুদ মিতুলের জন্য বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শরিসা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুস সোবহান বলেন আমাদের প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র পুত্র আমাদের অত্যন্ত স্নেহের ভাতিজা করোনায় আক্রান্ত হয়েছে আমরা তার আশু সুস্থতা কামনা করছি এ জন্যই আমার ইউনিয়নের সকল মসজিদে আমরা দোয়ার আয়োজন করেছি আল্লাহ পাক তাকে দ্রুত সুস্থতা দান করুন। শরিসা ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরাও এ আয়োজনে উপস্থিত ছিলেন।

শাওরাইল ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের উদ্দ্যোগে কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের আয়োজনে বি-কয়া বাজারে অবস্থিত শাওরাইল ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কুরআন খতম করা হয়েছে একই সাখে ইউনিয়নের ৬টি মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করেন ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা। এ আয়োজনে শাওরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার ঠান্ডু,সার্জেন্ট কামাল হোসেন,জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাফিন সারোয়ার তুষার,শাওরাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ কামাল হোসেন বলেন-করোনার শুরু থেকেই আমাদের নেতা প্রিয় অবিভাবক জেলা আ,লীগের নেতা আশিক মাহমুদ মিতুল নিজে বিভিন্ন করোনায় আক্রান্ত পরিবারের পাশে দাড়িয়েছে একই সাথে করোনাকালীন সময়ে ব্যাপক পরিমান ত্রাণ বিতরণ করেছেন নিজে উপস্থিত থেকে আজ সেই মানুষটি করোনায়া আক্রান্ত হয়েছে আমরা তার জন্য দোয়া করি আল্লাহ পাক যেন তাকে দ্রুত সময়ের মধ্যে সুস্থ করে দেন।

 

হাবাসপুর ইউনিয়ন যুবলীগ নেতা আকমল হোসেন’র উদ্দ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

শুক্রবার জুম্মার নামাজ শেষে হাবাসপুুর ইউনিয়নের চরঝিকড়ী উত্তরপাড়া জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করেন ইউনিয়ন যুবলীগ নেতা আকমল হোসেন। এসময় আশিক মাহমুদ মিতুলের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

 

Facebook Comments