রাজবাড়ী, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

রতনদিয়া ইউপি চেয়ারম্যানের আয়োজনে

তোফাদিয়া পশ্চিমপাড়া জামে মসজিদে আশিক মাহমুদ মিতুল,র রোগ মুক্তি কামনায় দোয়া ও মোনাজাত

প্রকাশ: ২১ আগস্ট, ২০২০ ৬:৪২ : অপরাহ্ণ

॥মোখলেছুর রহমান॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আশিক মাহমুদ মিতুল করোনা আত্রান্ত হওয়ায় তার রোগ মুক্তি কামনায় রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফার আয়োজনে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
২১ আগষ্ট(শুক্রবার) বাদ জুম্মা কালুখালী উপজেলার তোফাদিয়া পশ্চিমপাড়া জামে মসজিদে এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।
এ সময় তোফাদিয়া ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঃ করিম দেওয়ান,কালুখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও মসজিদ কমিটির সাধারন সম্পাদক মোখলেছুর রহমানসহ অত্র এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও মুসল্লিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য আশিক মাহমুদ মিতুল গত ১৮ আগষ্ট করোনায় আক্রান্ত হয়েছেন। আশিক মাহমুদ মিতুলের রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অত্র মসজিদের খতিব ও কালুখালী দাখিল মাদরাসার সহ-সুপার আবু নুর মোঃ ইমারত আলী খান। এছাড়াও উপজেলার বিভিন্ন অঙ্গসংগঠন ও দলীয় নেতাকর্মীদের উদ্যোগে বিভিন্ন মসজিদে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেছে বলে জানাগেছে।

এদিকে করোনার শুরু থেকে পাংশা, কালুখালী ও বালিয়াকান্দির মানুষকে সেবা প্রদান করতে গিয়ে গত মঙ্গলবার জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট্য ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল এর আরটি পিসিআর ল্যাব টেষ্টে করোনা পজেটিভ আসে।
এছাড়াও পাংশা, কালুখালী ও বালিয়কান্দির বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আশিক মাহমুদ মিতুল এর রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।