রাজবাড়ী, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

কালুখালীর সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম নিজ বাড়ীতে নেতাকর্মীর সাথে ঈদুল আযহা উৎযাপন

প্রকাশ: ৩ আগস্ট, ২০২০ ৯:৪৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ী ইউপির ২ বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও কালুখালী উপজেলার প্রথম নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলগের সাবেক সভাপতি কাজী সাইফুল ইসলাম করোনাকালীন সময় থেকে তিনি নিজ বাড়ীতেই আছেন। নিজ নিজ অবস্থানে থেকে করোনাকালীন সময়ে মানুষের খোজ নিচ্ছেন ও সামর্থ অনুযায়ী সাধারণ মানুষ ও তার নেতাকর্মী ও সমর্থকদের সাহায্য করে যাচ্ছেন।
তিনি পবিত্র ঈদুল ফিতর ও ঈদুল আযহা দুইটা ঈদই তার নিজ গ্রামের বাড়ী মাজবাড়ীতে তার পরিবার ও নেতাকর্মীদের সাথে ঈদ উৎযাপন করেছেন।
গত ১ আগষ্ট অনুষ্ঠিত পবিত্র ঈদুল আযহা উৎযাপন ও কোরবানীর কার্যক্রম সুষ্ঠভাবে নেতাকর্মী ও সমর্থকদের সাথে শতভাগ সামাজিক দুরত্ব বজায় রেখে পরিচালনা করেন।
উল্লেখ্য গত উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন নিয়ে নৌকা প্রতিকে নির্বাচন করে ভোটগ্রহণের দিন নির্বাচনের স্থগিতের জন্য আবেদন করেছিলেন। সেদিন নির্বাচন অনুষ্ঠিত হয় এবং তিনি পরাজিত হন।
তারপর থেকেই তিনি রাজনৈতিকভাবে একটু আড়ালে চলে গিয়েছেন। আড়ালে গেলেও নিজ সমর্থকদের ভুলে যাননি । তিনি এলাকায় থেকে নিয়মিত ভাবে নেতাকর্মীদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রেখে চলেছেন।

Facebook Comments