রাজবাড়ী, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

একই পরিবারের ৪ জনকে কুপিয়ে হত্যা: কুড়াল উদ্ধার

প্রকাশ: ১৭ জুলাই, ২০২০ ৬:১৭ : অপরাহ্ণ

টাঙ্গাইলের মধুপুরে একই পরিবারের চার জনকে গলা কেটে ও কুপিয়ে হত্যার ঘটনায় একটি কুড়াল উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ জুলাই) দুপুরে ঘটনাস্থল থেকে কুড়ালটি উদ্ধার করা হয়। টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এ তথ‌্য নিশ্চিত করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সাংবাদিকদের জানান, নিহত গনি মিয়া ভ্যানের ব্যবসা করে পরিবারের ভরন পোষণ করতেন। কী কারণে এবং কেন তাদের এভাবে হত্যা করা হতে পারে সেটি খতিয়ে দেখা হচ্ছে। নিহতদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি কুড়াল উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে সেটি দিয়েই তাদের চারজনকে হত্যা করা হয়েছে। এছাড়া সিআইডি, র‌্যাব ও জেলা পুলিশের সদস্যরা বাড়িটি ঘিড়ে রেখে অন্যান্য আলামত সংগ্রহ করেছে। নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

দ্রুততম সময়ের মধ্যেই এই হত্যাকাণ্ডে জড়িতদের খুঁজে বের করা হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, শুক্রবার (১৭ জুলাই) সকাল ৯টার দিকে মধুপুর পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের উত্তরা আবাসিক এলাকার (মাস্টারবাড়ি) একতলা একটি বাসা থেকে গনি মিয়া (৪৫), তার স্ত্রী তাজিরন বেগম বুচি (৩৭), ছেলে তাজেল (১৩) ও মেয়ে সাদিয়ার (৯) লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে গত তিন থেকে চারদিন ধরে তাদের কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি। এছাড়া বাড়ির বাইরে থেকে বাসার গেট তালাবদ্ধ থাকায় সন্দেহ হয় স্থানীয়দের। শুক্রবার সকালে বাড়ির ভিতর থেকে তীব্র দুর্গন্ধ আসা শুরু হলে তারা বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে তালা ভেঙে ভিতরে চার জনের লাশ দেখতে পায়।

Facebook Comments