রাজবাড়ী, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

শরিসার চেয়ারম্যান বাহার বিশ্বাস স্ব-পরিবারে করোনা মুক্ত হয়েছে

প্রকাশ: ১৩ জুলাই, ২০২০ ৭:৩৮ : অপরাহ্ণ

॥মাসুদ রেজা শিশির ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশায় ক্রমাগত ভাবে বেড়েই চলেছে করোনা রোগীর সংখ্যা আজ রবিবার পাংশায় নতুন করে আরো ১২ জন আক্রান্ত হয়েছে। একই সাথে করোনা যুদ্ধে জয়ী হওয়ার সংখ্যাও বেড়ে চলেছে, মিলছে সুস্থ হওয়ার সংবাদও।

পাংশা উপজেলার শরিসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শরিসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল আল বাহার বিশ্বাস তার স্ত্রী ও ছেলে করোনায় আক্রান্ত হয়েছিলেন ২৮ জুন। ২য় বার পরিক্ষার ফল আজ রবিববার পেয়েছেন তিনি এখন পরিবারের সকলেই করোনা মুক্ত হয়েছেন সকলের রিপোর্টই নেগেটিভ আসছে।
চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস বলেন সকলের দোয়া আর ভালবাসায় আল্লাহর রহমতে আমি ও আমার পরিবারের সকলেই সুস্থ হয়েছি,ইউনিয়ন বাসির কাছে আমি কৃতজ্ঞ আমার এই অসুস্থতার সময় আমার খোজ খবর রেখেছেন সেই সাথে আমার জন্য প্রাণ খুলে দোয়া করেছেন তারা এই ভালবাসা ভুলবার নয়। ইউপি চেয়ারম্যান শরিসা ইউনিয়ন বাসিকে স্বাস্থ্য বিধি মেনে সর্তক থাকতে আহবান জানিয়েছেন।

উল্লেখ্য চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস ও তার পরিবার সকলেই নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করে সুন্থ হয়েছেন। তিনি বলেন করোনায় ভয় পাবার কিছু নেই সচেতনতায় পারে এই করেনানা থেকে বাচাতে। আসুন আমরা সকলেই স্বাস্থ্য বিধি মেনে চলি।

Facebook Comments