রাজবাড়ী, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

রাজবাড়ী-২ আসনে করোনাকালীন এমপি পুত্র মিতুলের একান্ত সহযোগী

পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল সস্ত্রীক করোনায় আক্রান্ত

প্রকাশ: ৯ জুলাই, ২০২০ ৩:০৯ : অপরাহ্ণ

॥এস,কে পাল ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যাান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। পাশাপাশি তার স্ত্রী নাজমুন্নাহার নিপা ও বড় ভাই খোকন বিশ্বাস করোনায় আক্রান্ত হয়েছে।

করোনার প্রাদুর্ভাবের প্রথম থেকেই রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির জ্যেষ্ঠ পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের একান্ত সহযোগী হিসেবে বিভিন্ন সামাজিক ও জনসচেতনতামূলক কাজ করে আসছিলেন ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস।

এমপি পুত্র মিতুলের সাথে তিনি শুধু পাংশাতেই নয় কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন প্রান্তরে ছুটে বেড়িয়েছিলেন করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সাহায্য নিয়ে। করোনা আক্রান্ত প্রত্যেক পরিবারের খোঁজ খবর নিয়েছেন নিয়মিত।

কিছুদিন আগে ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস শারীরিক ভাবে অসুস্থতাবোধ করলে তিনি আশিক মাহমুদ মিতুলের নির্দেশক্রমে হোম কোয়ারেন্টাইনে যান। পরবর্তীতে শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে গত ০৫ জুলাই করোনা পরীক্ষার জন্য পরিবারের ৮জন নমুনা প্রদান করেন। বৃহস্পতিবার (৯ জুলাই) তিনি সহ তার স্ত্রী ও বড় ভাইয়ের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

করোনাকালীন একান্ত সহযোগী জালাল উদ্দিন বিশ্বাস পরিবার সহ করোনা আক্রান্ত হওয়ায় আশিক মাহমুদ মিতুল সকলের নিকট দোয়া ও আশির্বাদ কামনা করেছেন। পাশাপাশি সকলকে আরো সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন এবং জালাল উদ্দিন বিশ্বাসের সংস্পর্শে যারা ছিলেন তাদেরকে জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দিয়ে কিছুদিন হোম কোয়ারেন্টাইনে থাকার কথা জানিয়েছেন।

Facebook Comments