রাজবাড়ী, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

পাংশায় কৃষককে পিটিয়ে হত্যা

প্রকাশ: ৭ জুলাই, ২০২০ ৯:৫৬ : অপরাহ্ণ

॥ মোঃ শামীম হোসেন ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশা উপজেলায় পাট খেতের ভিতর দিয়ে পাওয়ারটিলার নিয়ে যাওয়াকে কেন্দ্র করে কৃষক শাহ আলম মন্ডল (৪২) কে পাট খেতের মালিক অলিমুদ্দিন বিশ্বাস গং পিটিেিয় হত্যা করা হয়েছে বলে যানা গেছে।

মঙ্গলবার সকাল ৮ টার দিকে ঢাকার এক প্রাভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সে উপজেলার পৌরসভাধীন বিষ্ণুপুর গ্রামে মোঃ জহর আলী মন্ডলে ছেলে।

কৃষকের স্ত্রী যমুনা খাতুন বলেন, গতকাল ৬ জুলাই (সোমবার) বিকালে পাটখেতের মধ্যদিয়ে পাওয়ারটিলার দিয়ে যাওয়াকে কেন্দ্র করে খেতের মালিক অলিমুদ্দিনের সাথে ঝগড়ার সৃষ্টি হয়। একপ্রকার আমার স্বামী অলিমুদ্দিনের কাছে মাপচায় তবুও তারা আমার স্বামীকে মারপিট করে গুরুতর জখম করে। পরে তাকে মাঠ থেকে উদ্ধার করে প্রথমে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। তার শারিরীক অবস্থা অবনতি দেখা দিলে তাকে জরুরী ভাবে পাংশা হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রিপার্ট করা হয়। সেখানেও তার শারিরীক অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রিপাট থেকে ঢাকার এক প্রাইভেট হাসপাতালে রিপার্ট করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা যায়।

তবে পাট খেতের মালিক অলিমুদ্দিন বিশ্বাসের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নী।

এ ব্যাপারে পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ’র সাথে কথা হলে তিনি জানায় থানা পুলিশ নঘটনা স্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।