রাজবাড়ী, ৩০শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১

কালুখালী থানায়

করোনা যুদ্ধে জয়ী হয়ে কাজে ফেরা ওসি কামরুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাত করেন আশিক মাহমুদ মিতুল

প্রকাশ: ৭ জুলাই, ২০২০ ১১:৪৯ : অপরাহ্ণ

॥ মিটুল হোসনে॥ রাজকন্ঠ ডট কম


কালুখালী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল হাসান মহামারী করোনা ভাইরাসকে জয় করে দীর্ঘ ৪২ দিন পর নিজ কর্মস্থলে যোগ দেওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাত করেন আশিক মাহমুদ মিতুল।

গতকাল ৭ জুলাই সন্ধ্যায় কালুখালী থানায় গিয়ে অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল হাসানকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিমের পুত্র রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল।এসময় ওসি মোহাম্মদ কামরুল হাসানের পক্ষ থেকেও আশিক মাহমুদ মিতুলকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। আশিক মাহমুদ মিতুল থানার ভিতরে পুলিশ সদস্যদের থাকার ঘর পরিদর্শন করেন এবং সমস্যা গুলো সমাধানের বিষয়ে আলোচনা করেন।
পরে অফিসার ইনচার্জ এর কার্যালয়ে বসে তার করোনাকালিন সময় কিভাবে কাটলো সে বিষয়ে ব্যাপক খোজ খবর দেন।
এ সময় উপস্থিত ছিলেন কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান মোঃ আতিউর রহমান নবাব,কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খাইরুল ইসলাম খায়ের,বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান হালিমা বেগম,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ সোহেল আলী মোল্লা,পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মারুফ,বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঃ রশিদ,উপজেলা যুবলীগের সদস্য ও বোয়ালিয়া ইউপি সদস্য জামির হোসেন জয়,ফারুক হোসেন, উপজেলা দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক রাসেল আহম্মেদ প্রমুখ।

এর আগে গত ২৪ জুন তার সন্তানের করোনা শনাক্ত হওয়ায় হোম কোয়ারেন্টাইনে ছিলেন। পরে তার নমুনা সংগ্রহ করে প্রাপ্ত রিপোর্টে করোনা শনাক্ত হয়। সর্বশেষ ফলোআপে গত ২ জুলাই প্রাপ্ত রিপোর্ট নেগেটিভ আসায় হোম আইসোলশন থেকে চিকিৎসকের পরামর্শ দেন।

এ সময় সৌজন্য সাক্ষাতে ওসি কামরুল হাসান জানান,আমার কোন উপসর্গ ছাড়াই করোনা আক্রান্ত হই।করোনা যেন কারো না হয় এটা একটা মানষিক সমস্যার রোগ। আল্লাহ তায়ালা আমি সহ আমার সন্তানকে করোনা ভাইরাস থেকে মুক্ত করায় আল্লাহর কাছে কোটি কোটি শুকরিয়া। করোনায় আতংকিত না হয়ে আমাদের সচেতন হতে হবে। কোনো ধরনের নেগেটিভ চিন্তা ভাবনা করা যাবে না। সব সময় পজেটিভ থাকতে হবে। নিজের মনোবল বৃদ্ধি করতে হবে।তাই সব সময় আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এসময় তিনি উপস্থিত সকলের কাছে দোয়া কামনা করেন।
ওসি কামরুল হাসান তার করোনাকালিন সময়ে সার্বক্ষনিক খোজ নেওয়ার জন্য এমপি পুত্র আশিক মাহমুদ মিতুলকে অশেষ ধন্যবাদ কৃতজ্ঞা প্রকাশ করেন।

Facebook Comments