রাজবাড়ী, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ

করোনা যুদ্ধে জয়ী হয়ে কাজে ফিরলেন কালুখালী থানার ওসি কামরুল হাসান

প্রকাশ: ৭ জুলাই, ২০২০ ১০:০৫ : অপরাহ্ণ

॥কবির হোসেন॥রাজকন্ঠ ডট কম


মহামারী করোনা ভাইরাস থেকে মুক্ত হয়ে দীর্ঘ ৪২ দিন পর নিজ কর্মস্থলে যোগ দিয়েছেন কালুখালী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল হাসান।

এর আগে গত ২৪ মে তার সন্তানের করোনা শনাক্ত হওয়ায় হোম কোয়ারেন্টাইনে ছিলেন। পরে তার নমুনা সংগ্রহ করে প্রাপ্ত রিপোর্টে করোনা শনাক্ত হয়। সর্বশেষ ফলোআপে গত ২ জুলাই প্রাপ্ত রিপোর্ট নেগেটিভ আসায় হোম আইসোলশন থেকে মঙ্গলবার সকাল ১১ টায় কর্মস্থলে যোগ দিলে সহকর্মী পুলিশ সদস্যবৃন্দ ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়। এসময় সকল পুলিশ সদস্যদের খোঁজ খবর নেন এবং অত্র থানাধীন যে সকল অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য রয়েছে তাদের তালিকা করে করোনা কালীন সময়ে সহযোগীতা করা হবে। সর্বশেষ তিনি সকল সদস্যকে স্বাস্থ্য বিধি মেনে দায়িত্ব পালনের পরামর্শ প্রদান করেন।

এসময় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি জানান, আল্লাহ তায়ালা আমি সহ আমার সন্তানকে করোনা ভাইরাস থেকে মুক্ত করায় কোটি কোটি শুকরিয়া। করোনায় আতংকিত না হয়ে আমাদের সচেতন হতে হবে। কোনো ধরনের নেগেটিভ চিন্তা ভাবনা করা যাবে না। সব সময় পজেটিভ থাকতে হবে। নিজের মনোবল বৃদ্ধি করতে হবে। বিশে^র অন্যান্য দেশের তুলনায় আমাদের দেশের মৃত্যুহার অনেক কম। তাই সব সময় আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

Facebook Comments