রাজবাড়ী, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২৫ নভেম্বর ২০২০

প্রধানমন্ত্রীর অনুদানের চেক কালুখালীতে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের মধ্যে বিতরণ

প্রকাশ: ৫ জুলাই, ২০২০ ১০:০৪ : অপরাহ্ণ

॥হাসমত আলী ॥ রাজকন্ঠ ডট কম

মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা কর্তৃক সারা দেশের ন্যায় প্রধানমন্ত্রীর অনুদানের চেক রাজবাড়ীর কালুখালী উপজেলার নন এমপিও শিক্ষক ও কর্মচারীদের মধ্যে বিতরণ করা হয়।

৫ জুলাই(রোববার)দুপুরে উপজেলা সহকারী কমিশনার ভূমির কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসারের পক্ষে সহকারী কমিশনার ভূমি শেখ নুরুল আলম ননএমপিও শিক্ষক ও কর্মচারীদের মধ্যে চেক বিতরণ করেন।চেক বিতরণ কালীন সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) জয়ন্ত কুমার দাস,সাওরাই ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলার ১১টি মাধ্যমিক বিদ্যালয় ও ৫টি কলেজের ৮৭জন শিক্ষক ও কর্মচারীর হাতে চেক প্রদান করা হয়। এখানে শিক্ষকের ৫ হাজার টাকা ও কর্মচারীদের ২হাজার ৫শত টাকার চেক বিতরণ করা হয়।

সারা দেশে মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় এর প্রভাব সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে পড়েছে।সেই চিন্তাকে মাথায় রেখে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী দেশের ননএমপিও বিদ্যালয় ও কলেজের শিক্ষক ও কর্মচারীদের মধ্যে অর্থনৈতিক সহযোগীতা করার ঘোষনা দেন।

শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস রাজকন্ঠকে জানান পবিত্র ঈদুল ফিতরের দিন থেকে  দুইদিনের মধ্যে তালিকা প্রেরন করার ঘোষনা আসে।সেদিন থেকে কঠোর পরিশ্রম করে  নন এমপিও ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ৮৭ জন নন এমপিও শিক্ষক- কর্মচারীদের নাম মোবাইল নম্বর ব্যক্তিগত একাউন্ট ও বিকাশ নম্বর প্রেরন করতে হয়েছে।ঘোষনা আসে শিক্ষকদের ব্যক্তিগত একাউন্ট বা বিকাশ নম্বরে টাকা পাঠানো হবে কিন্তু আজ তা না হয়ে চেক প্রদান করা হলো।

Facebook Comments