রাজবাড়ী, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২৫ নভেম্বর ২০২০

কালুখালীতে আশিক মাহমুদ মিতুল করোনা আক্রান্ত রোগীর খাদ্য সহয়তা প্রদান করলেন

প্রকাশ: ৫ জুলাই, ২০২০ ৯:৫১ : অপরাহ্ণ

॥মিটুল হোসেন॥রাজকন্ঠ ডট কম
রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় করোনা আক্রান্ত রোগীর খাদ্য সামগ্রী প্রদান করলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ীও সমাজসেবক আশিক মাহমুদ মিতুল।

রতনদিয়া ইউপির মালিয়াট গ্রামের বলরাম সাহার মা সাধনা রানী সাহার করোনা শনাক্ত হওয়ার সংবাদ পেয়ে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির নির্দেশে তার সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আশিক মাহমুদ মিতুলের নিজস্ব অর্থায়নে ৫ জুলাই (রোববার) দুপুরে রতনদিয়া ইউনিয়ন করোনা মোকাবেলায় স্বেচ্ছাসেবক কমিটির নিকট খাদ্য সামগ্রী প্রেরণ করেন।

পরে বিকেল ৩টায় দিকে বলরাম সাহার বাড়ীতে গিয়ে বলরামের হাতে সকল মালামাল বুঝিয়ে দেয় স্বেচ্ছাসেবক কমিটির সদস্যবৃন্দ।খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে ২০ কেজি চাউল,ডাউল,আটা,তৈল,কাচামরিচ,আদা,লেবু,লবন,মসলা,চা,মিষ্টি কুমড়া,চিনি,সেমাই।

এসময় মালামাল বুঝিয়ে দেয় কালুখালী উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল আলী মোল্লা, রতনদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ মোহাম্মদ রিপন, ছাত্রলীগ নেতা সাগর মন্ডল, শিহাব উদ্দিনসহ অন্যান্য যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ ।

এরই মধ্যে রাজবাড়ী-২ আসনের সর্ব সাধারনের মাঝে মানবতার ফেরিওয়ালা নামে খ্যাতি পেয়েছেন আশিক মাহমুদ মিতুল।তিনি মহামারি করোনার শুরু থেকে করোনা যুদ্ধে জয়ী হওয়ার জন্য পাংশা কালুখালী বালিয়াকান্দিতে নানা ধরনের কার্যক্রমের মাধ্যমে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশে দাড়িয়েছেন। পাশাপাশি করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবার, ব্যক্তি ও প্রতিষ্ঠানের পাশে নিজস্ব অর্থায়নে সার্বিক সাহায্য সহযোগী করে আসছেন।বর্তমানে তিনি পাংশা কালুখালী বালিয়াকান্দি উপজেলায় করোনা আক্রান্ত ব্যক্তিদের মাঝে যুবলীগী ছাত্রলীগ কর্তৃক স্বেচ্ছাসেবক কমিটি গঠন করেছেন যারা জীবন বাজি রেখে এই দূর্যোগকালিন সময়ে আক্রান্ত প্রতিষ্ঠান পরিবার ও ব্যক্তিদের বাড়ী বাড়ীতে গিয়ে নগদ অর্থসহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করছেন এবং করোনা আক্রান্ত পরিবারের খোজ খবর নিচ্ছেন।

Facebook Comments