রাজবাড়ী, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২১ অক্টোবর ২০২০

কালুখালীর মাজবাড়ীতে

বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম চত্ত্বর উদ্বোধন করলেন আশিক মাহমুদ মিতুল

প্রকাশ: ৪ জুলাই, ২০২০ ১০:৪৮ : অপরাহ্ণ

॥মোখলেছুর রহমান ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালীতে উপজেলার মাজবাড়ী ইউনিয়নের দয়রামপুর গ্রামে চন্দনা নদীর তীরে বিশাল বটবৃক্ষের নিচে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম চত্ত্বর, শেখ রাসেল স্মৃতি পাঠাগার ভিত্তিপ্রস্তর স্থাপন ও বৃক্ষরোপন করেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এর সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল।

৪ জুলাই(শনিবার) বিকাল ৫ টায় এ উপলক্ষ্যে সংক্ষিপ্ত এক আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে আশিক মাহমুদ মিতুল বলেন, আপনাদের ভোটে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এর নামে দয়রামপুর গ্রামের চন্দনা নদীর তীরে বিশাল বটবৃক্ষের নিচে অত্যন্ত সুন্দর মনোরম পরিবেশে আপনাদের প্রিয় নেতা প্রিয় এমপির নাম করণে একটি সুন্দর চত্ত্বর নির্মাণ করায় আমি আনন্দিত।কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান এর সার্বিক সহযোগীতার এই চত্বর হওয়ায় তাকেও ধন্যবাদ জানাই।আপনাদের এমপি সব সময় আপনাদের নিয়ে চিন্তা ভাবনা করেন। কিভাবে রাজবাড়ী-২ আসনের মানুষকে শান্তিতে রাখা যায় সে বিষয়ে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার নির্দেশে আমি ৩ টি মাস আপনাদের পাশে রয়েছি। আপনাদের যে কোনো ধরনের সহযোগীতায় আমি নিয়োজিত আছি। বর্তমান করোনার সময়ে সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলুন। বর্তমান পরিস্থিতিতে আমরা সবাই একটি যুদ্ধে রয়েছি। এই যুদ্ধে জয়ী হয়ে আমি বিভিন্ন এলাকায় আপনাদের সাথে নিয়ে সময় কাটাবো। সে পর্যন্ত সবাই আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করুন তিনি যে আমাদের সবাইকে এই মহামারী থেকে মুক্তি দেন।

এসময় কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী (টিটো), কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম খায়ের, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান মজনু, মাজবাড়ী ইউপি আওয়ামীলীগের সভাপতি খোন্দকার আনোয়ার হোসেন লিচু, সাধারণ সম্পাদক ইউসুফ হোসেন, মদাপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি এবিএম রোকনুজ্জামান, শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম সুমন, রাসেল আহম্মেদ, ছাত্রলীগ নেতা সোহেল মোল্লা সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চেীধুরী টিটো বলেন এই যায়গাটি আমি প্রথমদিন দেখেই এত ভাল লেগেছে সেদিনই মাজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির সাথে কথা বলে ছিলাম এখানে আমার প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা জননেতা মো: জিল্লুল হাকিম এমপির নামে একটি চত্ত্বর করা হবে আজ তা সম্পন্ন হয়েছে সেটা এমপির সুযোগ্য পুত্র আশিক মাহমুদ মিতুল এর হাত দিয়ে উদ্বোধন করা হচ্ছে এটা সত্যিই আনন্দের ও খুশির বিষয়।
উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম খায়ের বলেন,আজ এই বিশাল বটবৃক্ষ যেমন অত্র এলাকার মানুষের ছায়া দিয়ে ঘিরে রেখেছে ঠিক আমাদের প্রিয় নেতা জিল্লুল হাকিম এমপি তেমনি রাজবাড়ী জেলাটাকে আওয়ামীলীগের কান্ডারি হিসেবে বটবৃক্ষের মত ছায়া দিয়ে মায়া দিয়ে সকল মানুষকে শান্তিতে রেখেছে।

জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান মজনু বলেন প্রিয় নেতার নামের এই চত্ত্বরটি তার সঙ্গে কথা বলে যতটা সুন্দর করা যায় তা করা হবে আপনারা শুধু আপনাদের প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম এমপি ও তার সুযোগ্যপুত্র আশিক মাহমুদ মিতুল এর জন্য দোয়া করবেন তাহলে ইনশাল্লাহ সকল কাজ আল্লাহর রহমতে সুন্দর হয়েছে যাবে।

পরে একই যায়গায়  শেখ রাসেল স্মৃতি পাঠাগার ভিত্তিপ্রস্তর স্থাপন ও বৃক্ষরোপন করেছেন আশিক মাহমুদ মিতুলসহ অন্যান্য নেত্রীবৃন্দ।

 

Facebook Comments