রাজবাড়ী, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২৮ অক্টোবর ২০২০

পাংশায় ২শত জন সেলুন মালিক ও কর্মচারীদের খাদ্য সহায়তা দিলেন এমপি পুত্র মিতুল

প্রকাশ: ৪ জুলাই, ২০২০ ৯:৪০ : অপরাহ্ণ

॥এস,কে পাল ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশায় কর্মরত সেলুন মালিক ও কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র জ্যেষ্ঠ পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল।

শনিবার বিকাল সাড়ে ৩টায় মৈশালা দারুল উলুম মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে পাংশা পৌর শহরের ২ শত জন সেলুন মালিক ও কর্মচারীদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে আশিক মাহমুদ মিতুল বলেন, মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমরা সকলেই এক হয়ে কাজ করবো। আপনাদের যেকোন সহযোগিতায় আমরা আপনাদের পাশে আছি। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে আপনারা কেউ খাদ্যাভাবে থাকবেন না। কারো কোন সমস্যা থাকলে আমাদের নেতৃবৃন্দদের জানাবেন। তাদের মাধ্যমে আপনাদের সব ধরণের সুযোগ সুবিধা প্রদান করা হবে। এ এলাকার সকলেই আমাদের নিজের লোক। তাই নিজের লোক যাতে ভাল থাকে আমরা সবসময় সেই চেষ্টায় করবো। আপনারা সকলের জন্য দোয়া করুন যাতে সকলেই এই মহামারী করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পায়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন,পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডা:এ এস এফ শফিউদ্দিন পাতা, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও কালুখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মজনু, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, সহ-সভাপতি মোঃ রেজাউল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক মোল্লা তানজীর রহমান বাশার, দপ্তর সম্পাদক রাকিবুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ জুয়েল, যুবলীগ নেতা সফিকুল ইসলাম, টিপু সরদার সহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

Facebook Comments