রাজবাড়ী, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২৫ নভেম্বর ২০২০

সুনামের সাথে অপারেশন সহ পূনরায় সকল কার্যক্রম শুরু

পাংশার আধুনিক ক্লিনিকের ২৯ জনের নমুনা নেগেটিভ

প্রকাশ: ২৭ জুন, ২০২০ ৯:২৩ : অপরাহ্ণ

॥স্টাফ রিপোর্টার ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশা পৌর শহরের সুনামধন্য চিকিৎসা সেবা প্রতিষ্ঠান আধুনিক ক্লিনিকের একজন চিকিৎসকের করোনা প্রজেটিভ হওয়ার সংবাদে ক্লিনিক কতৃপক্ষ নিজ ইচ্ছায় গত ২০ জুন থেকে তাদের সকল কার্যক্রম স্থগিত রেখে হোম আইসলেশনে ক্লিনিকেই অবস্থান করছিলেন। পরে ক্লিনিক সংশ্লিষ্ট সকলেই নমুনা পরীক্ষার জন্য স্যাম্পল প্রদান করেন।

২৪ জুন তাদের নমুনা দেওয়া ২৯ জনের ফলাফল নেগেটিভ আসায় ২৫ জুন বৃহস্পতিবার থেকে ক্লিনিকের কার্যক্রম পূনরায় শুরু করেছেন আধুনিক ক্লিনিক কতৃপক্ষ।

বৃহস্পতিবার ডা.আকতিনা হানি সুমনা, ডা. তিতুমীর বিশ^াস রোগীদের সেবা প্রদান করেছেন। ডা.খোন্দকার মুহাম্মদ আবু জালাল বলেন আধুনিক ক্লিনিক সংশ্লিষ্ঠ সকলের সমুনা পরীক্ষা করানো হয়েছে সকলের ফলাফল নেগেটিভ আসায় ক্লিনিকের কার্যক্রম পূনরায় চালু করা হয়েছে।

গত ৫দিন ধরে আইসোলেশনে থাকা সকল সদস্যকে ক্লিনিক কতৃপক্ষ খাবার সহ সকল প্রকার সহযোগীতা প্রদান করেছেন। আধুনিক ক্লিনিক দির্ঘদিন ধরে সুনামের সাথে চিকিৎসা সেবা প্রদান করে আসছে। আধুনিক ক্লিনিকের একজন স্টাফ বলেন আমরা এখানে সকলেই বেশ ভালই ছিলাম তবে মনের মধ্যে কিছুটা হলেও ভয় কাজ করছিল, তবে আমাদের সকলের রিপোর্ট নেগেটিভ আসায় আমরা স্বন্তিতে কাজ করতে পারছি। ডা.তিতুমীর বিশ^াস বলেন ডা.কে এম আবু জালাল স্যারের সঠিক দিক নির্দেশনায় আমরা এখানে অবস্থান করি। সেই সাথে একজন সচেতন মানুষ হিসাবে এটা আমাদের দায়িত্ব ছিল। এখন ক্লিনিকের সকলেই ভীতি মুক্ত হয়ে কাজ শুরু করেছে অপারেশন সহ পূর্বের সকল সেবা আজ থেকে আমরা দিতে শুরু করেছি।

Facebook Comments