রাজবাড়ী, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, সোমবার, ১৩ জুলাই ২০২০

করোনা ভাইরাস সংক্রমণের ফলে

কালুখালীতে রহমাতুন্নেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশ: ২৬ জুন, ২০২০ ৮:৪৭ : অপরাহ্ণ

॥হাসমত আলী ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালীতে রহমাতুন্নেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাচিনার নির্দেশে করোনা ভাইরাস সংক্রমণের ফলে প্রতিবন্ধী ও দুস্থ্য মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
২৬ জুন(শুক্রবার) বেলা ১২ টায় উপজেলার সাওরাইল ইউনিয়নের রহমাতুন্নেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন কলেজ ক্যাম্পাসে প্রতিবন্ধী, দুঃস্থ ২০০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রহমাতুন্নেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী (টিটো), বিশেষ অতিথি হিসেবে কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব।
সমাপনী বক্তব্য রাখেন রহমাতুন্নেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম।
এসময় জাহিদুল ইসলাম তার বক্তব্যে বলেন আমার স্বপ্ন ছিলো নিজ এলাকাবাসীকে যে কোন ভাবেই শিক্ষা দেওয়া নুন্নতম ডিগ্রী পাশ করানো।এছাড়াও অসহায় মানুষের জন্য কিছু করা।আজ অনেক কিছু করতে না পারলেও নিজের এলাকার মানুষের জন্য কম বেশি সার্বিক সহযোগীতা করতে পেরে আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি।

এছাড়াও অনুষ্ঠানে কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, ডাঃ গোলাম নবী, সাওরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী, সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার ঠান্ডু, ফাউন্ডেশনের সদস্য মোঃ আব্দুল মান্নান সরদার, রবিউল করিম, কালুখালী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, যুগ্ম আহবায়ক রকিবুল ইসলাম লাবু, সোহেল আলী মোল্লা, ছাত্রলীগ নেতা কামাল হোসেন, মিজানুর রহমান, মিলন হোসেন সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে ত্রান বিতরণ করা হয়। ত্রানের প্যাকেটে চাউল ১৫ কেজি, আলু ৫ কেজি, লবন ১ কেজি, ডাউল ১ কেজি, তেল ১ কেজি, সাবান ১ পিস, মাস্ক ৫ পিস সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী ছিলো।

Facebook Comments