রাজবাড়ী, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১

সদর উপজেলায় ৮০ জনসহ

রাজবাড়ী জেলায় নতুন করে ৯৮ জন করোনা শনাক্ত

প্রকাশ: ২৪ জুন, ২০২০ ৭:৪১ : অপরাহ্ণ

স্টাফ রিপোটার:রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীতে দিন যতই যাচ্ছে হু হু করে বাড়ছে করোনায় আক্রান্ত রোগির সংখ্যা।দিন গুনার সাথে সাথে গুনতে হচ্ছে করোনা রোগীর সংখ্যা

গত ২৪ ঘন্টায় জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসা নমুনার বিপোর্টে দেখাগেছে নতুন করে জেলায় ৯৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে ২৪ জুন (বুধবার) পর্যন্ত রাজবাড়ী জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়িয়েছে ৩১৯ জনে।

রাজবাড়ীর সিভিল সার্জন  ডাঃ মোঃ নুরুল ইসলাম রাজকন্ঠকে জানান, গত ১৭ জুন থেকে ২১ জুন পর্যন্ত পাঠানো ৪০৩ টি নমুনার রিপোর্ট তিনি হাতে পেয়েছেন। যার মধ্যে করোনা পজেটিভ এসছে ৯৮ জন।
আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৮০ জন, কালুখালী উপজেলায় ৯ জন,পাংশা উপজেলায় ৪ জন,  বালিয়াকান্দি উপজেলায় ২ জন, ও গোয়ালন্দ উপজেলায় ৩ জন। এ পর্যন্ত রাজবাড়ী জেলায় মোট করোনা রোগি শনাক্ত হয়েছে ৩১৯ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন বাড়ী ফিরেছেন ৭৮জন এবং মৃত্যু বরন করেছেন ২ জন।

সিভিল সার্জন  আরো জানান, গত কয়েকদিনের প্রাপ্ত রিপোর্টে পজিটিভ রোগীদের ঠিকানা উল্লেখ না থাকায় রোগী বাড়ী কোন এলাকায় তা তারা উল্লেখ করতে যাচ্ছে না। তবে তারা মোবাইল নাম্বারের মাধ্যমে তাদের ঠিকানা শনাক্ত করার চেষ্টা করছেন। রাজবাড়ী জেলার সার্বিক পরিস্থিতি নিয়ে আগামীকাল বৃহস্পতিবার জেলা করোনা প্রতিরোধ কমিটির সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী করণীয় ঠিক করবেন।

Facebook Comments