রাজবাড়ী, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২১ অক্টোবর ২০২০

পাংশায় আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বৃক্ষরোপণ কর্মসূচী পালিত

প্রকাশ: ২৩ জুন, ২০২০ ৫:৪৯ : অপরাহ্ণ

এস,কে পাল ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় পাংশা উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচীর সূচনা হয়।

পরে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত আকারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক ডাঃ এ,এফ,এম সফিউদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির জ্যেষ্ঠ পুত্র জেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এ,কে,এম শফিকুল মোরশেদ আরুজ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম ফটিক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আব্দুল আল মাসুদ, পৌর আওয়ামীলীগের সভাপতি ওয়াজেদ আলী মাস্টার, সহ-সভাপতি দীপক কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক মোঃ ওদুদ সরদার অতুর, পাংশা উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদগণ এবং নেতাকর্মীবৃন্দ।

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক উপজেলার পাট্টা ইউনিয়নে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন আশিক মাহমুদ মিতুল। এসময় পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পাট্টা ইউপি চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাস ও সাধারণ সম্পাদক মোঃ জনাব আলী সহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুপুরে কেন্দ্রীয় কেন্দ্রীয় জামে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় এবং সন্ধ্যায় পাংশা কেন্দ্রীয় কালি মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে।

Facebook Comments