রাজবাড়ী, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

কালুখালী উপজেলা হাসপাতালের

করোনা আক্রান্ত চিকিৎসকদের বিভিন্ন মৌসুমী ফল ও ভিটামিন সি সমৃদ্ধ জাতীয় খাদ্য প্রদান করলেন আশিক মাহমুদ মিতুল

প্রকাশ: ২২ জুন, ২০২০ ৯:০১ : অপরাহ্ণ

॥মোখলেছুর রহমান ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্ত চিকিৎসকদের বিভিন্ন মৌসুমী ফল ও ভিটামিন সি সমৃদ্ধ  জাতীয় খাদ্য প্রদান  করলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ীও সমাজসেবক আশিক মাহমুদ মিতুল।

কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: খোন্দকার মুহাম্মদ আবু জালালসহ আরো দুই জন মেডিক্যাল অফিসার এবং হাসপাতালের বিভিন্ন বিষয়ে কর্মরত মোট ১২ জন গত ২০ জুন করোনা শনাক্ত হওয়ার সংবাদ পেয়ে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির নির্দেশে তার সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আশিক মাহমুদ মিতুলের নিজস্ব অর্থায়নে ২২ জুন (সোমবার) দুপুরে চিকিৎসকদের জন্য বিভিন্ন মৌসুমী ফল ও ভিটামিন সি সমৃদ্ধ  জাতীয় খাদ্য  রতনদিয়া ইউনিয়ন করোনা মোকাবেলায় স্বেচ্ছাসেবক কমিটির নিকট প্রেরণ করেন।এবং করোনায় আক্রান্ত চিকিৎসকদেরকে শারীরিক অবস্থার খোজ খবর সার্বক্ষনিক মোবাইল ফোনের মাধ্যমে রাখছেন এবং তাদেরকে মানষিক ভাবে সাহস প্রদান করছেন।

পরে দুপুর আড়াই টায় দিকে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে হাসপাতালের নার্স ও ওয়ার্ডবয়দের হাতে সকল মালামাল বুঝিয়ে দেয় স্বেচ্ছাসেবক কমিটির সদস্যবৃন্দ।

এসময় মালামাল বুঝিয়ে দেয় কালুখালী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল আলী মোল্লা, রতনদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ মোহাম্মদ রিপন, সাংগঠনিক সম্পাদক সাগর মন্ডল, যুগ্ন সাধারন সম্পাদক শিহাব উদ্দিন প্রমুখ ।

এরই মধ্যে রাজবাড়ী-২ আসনের সর্ব সাধারনের মাঝে মানবতার ফেরিওয়ালা নামে খ্যাতি পেয়েছেন আশিক মাহমুদ মিতুল।তিনি মহামারি করোনার শুরু থেকে করোনা যুদ্ধে জয়ী হওয়ার জন্য করোনাকে করনা ভয় করোনাকে কর জয় এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে জীবনের মায়া ত্যাগ করে হাসি মুখে মানুষের বিপদের পাশে সার্বক্ষনিক দাড়াচ্ছেন। এছাড়াও তিনি পাংশা কালুখালী বালিয়াকান্দিতে  নানা ধরনের কার্যক্রমের মাধ্যমে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাহায্য সহযোগীতা করছেন। পাশাপাশি করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবার, ব্যক্তি ও প্রতিষ্ঠানের পাশে নিজস্ব অর্থায়নে সার্বিক সহযোগীতা করে আসছেন।বর্তমানে তিনি পাংশা কালুখালী বালিয়াকান্দি উপজেলায় করোনা আক্রান্ত ব্যক্তিদের মাঝে যুবলীগ ছাত্রলীগ কর্তৃক স্বেচ্ছাসেবক কমিটি গঠন করেছেন যারা জীবন বাজি রেখে এই দূর্যোগকালিন সময়ে আক্রান্ত প্রতিষ্ঠান পরিবার ও ব্যক্তিদের বাড়ী বাড়ীতে গিয়ে নগদ অর্থসহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করছেন এবং করোনা আক্রান্ত পরিবারের খোজ খবর নিচ্ছেন।

এ ধরনের কার্যক্রমের জন্য তিনটি উপজেলার নানা মহলে আশিক মাহমুদ মিতুলের সেবামূলক কার্যক্রমে এলাকায় সর্ব সাধারন উপকৃত হচ্ছে ।তারা আশা করছে মিতুল হাকিমের এ ধরনের কার্যক্রমে করোনাকালিন এই মহা বিপদের সময় মানুষের পাশে দাড়ানো একটি মহৎ কাজ তাই তারা মনে করেন বিপদের বন্ধু প্রকৃত বন্ধু।
উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল আলী মোল্লা রাজকন্ঠকে জানান আমাদের প্রিয় নেতা আশিক মাহমুদ মিতুল ভাই রতনদিয়া ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগ কর্তৃক যে স্বেচ্ছাসেবক কমিটি গঠন করে দিয়েছেন তারা এই করোনাকে ভয় না করে যখন সবাই ভয়ে ঘরে আবদ্ধ তখন আশিক মাহমুদ মিতুল ভাইয়ের পরামর্শ ক্রমে আমরা যুবলীগ ও ছাত্রলীগ করোনায় আক্রান্ত পরিবার, প্রতিষ্ঠান ও ব্যক্তির শতভাগ সমাজিক দুরত্ব বজায় রেখে সকল স্বাস্থ্য বিধি মেনে বাড়িতে গিয়ে তাদের শারীরিক অবস্থার খোজ খবর নিচ্ছি সেই সাথে সার্বক্ষনিক মোবাইল ফোনের মাধ্যমে আক্রান্ত ব্যক্তির সুবিধা অসুবিধার কথা শুনছি।

Facebook Comments