রাজবাড়ী, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, সোমবার, ১০ আগস্ট ২০২০

আশুলিয়ায় যুবলীগ নেতাকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

প্রকাশ: ২০ জুন, ২০২০ ৪:৪২ : অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

অংশীদারি ব্যবসা একাকী দখলের উদ্যেশে আশুলিয়ায় মোঃ বাদল শেখ নামে এক যুবলীগের নেতাকে প্রাণনাশের হুমকি দিয়েছে তার ব্যবসায়িক অংশিদার আমজাদ হোসেন। এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

শুক্রবার বিকেলে বাদল শেখ নিজে বাদি হয়ে আশুলিয়া থানায় এ সাধারণ ডায়েরী দায়ের করেন। বাদল শেখ আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কমিটির একজন সদস্য।

জিডি সূত্রে জানা যায়, দের বছর পূর্বে ফেসবুকে পরিচিত আমজাদ হোসেন নামের এক ব্যক্তির সাথে কিছু আগে তিনি ঠিকাদারী ব্যবসা শুরু করেন। পরে তার অংশিদার ওই ব্যবসা একাকী দখলের উদ্যেশে বাদল শেখকে খারাপ নারী দিয়ে ফাঁসানোসহ খুন-জখমের চেষ্টা করে। এছাড়াও মোঃ বাদল শেখের মান-সম্মান ক্ষুন্ন করাসহ রাজনৈতিক ভাবে হয়রানীর চেষ্টা করে। বাদল শেখ ব্যবসায়িক অংশিদার হিসেবে আমজাদ হোসেনকে ১৯ লাখ ৫৯ হাজার ৫০৮ টাকা প্রদান করেন। উক্ত টাকা ফেরত চাহিলে গত ১৯/০৬/২০২০ইং তারিখ বিকেলে কাইচাবাড়ি রোডস্থ বাদল শেখের অফিস সম্মুখে আমজাদ হোসেন ও তার কতিপয় সঙ্গী নিয়ে বাদল শেখের সহিত খারাপ আচরন করে। এ সময় বাদল শেখকে বিভিন্ন ধরনের ভয়-ভীতিসহ প্রাণনাশের হুমকি দেয় বলে জিডি সূত্রে জানা যায়। এছাড়াও এই এলাকায় তাকে রাজনীতি করতে দিবে না বলেও হুমকি প্রদান করে।

এ ব্যাপারে মোঃ বাদল শেখ বলেন, আমাদের অংশীদারি ব্যবসা একাকী দখলের উদ্যেশে আমজাদ হোসেন আমাকে খারাপ নারী দিয়ে ফাসানোসহ বিভিন্ন চেষ্টা করে। না পেরে এখন আমাতে ভয়-ভীতিসহ প্রাণনাশের হুমকি দিচ্ছে। এছাড়াও সে এলাকায় আমার সম্মান ক্ষুন্ন করতে ও সমাজের কাছে আমাকে হেয়প্রতিপন্ন করতে চেষ্টা করে যাচ্ছে।

Facebook Comments