রাজবাড়ী, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

কালুখালীতে করোনায় আক্রান্ত পরিবারকে মিতুল হাকিমের সহায়তা প্রদান

প্রকাশ: ১৯ জুন, ২০২০ ৮:৩৩ : অপরাহ্ণ

এস,কে পাল ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের রায়নগর গ্রামে করোনায় আক্রান্ত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। পাশাপাশি আক্রান্ত পরিবারের প্রতিবেশী হিসেবে লকডাউনে থাকা পরিবার গুলোর মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়। করোনায় আক্রান্ত ঐ রোগীর নাম রাজীবুল ইসলাম।

করোনায় আক্রান্ত পরিবার ও লকডাউনে থাকা পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেছেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির জ্যেষ্ঠ পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিম।

শুক্রবার বিকালে আক্রান্ত পরিবার ও লকডাউনে থাকা পরিবার গুলোর মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দেন কালিকাপুর ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী মধ্যে ছিল চাল, ডাল, তেল, লবণ, আদা, পিঁয়াজ, রসুন, লেবু সহ অন্যান্য দ্রব্যাদি। এছাড়াও আক্রান্ত রোগীকে প্রাথমিক চিকিৎসার যেসকল ঔষধ তা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান মোঃ আতিউর রহমান নবাব, কালিকাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম মোস্তফা, কালিকাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ নাজির হোসেন, ছাত্রলীগ নেতা রেজোয়ান হোসেন রিফাত, নাজমুল হুদা সাগরসহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী প্রদানকালে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সফিকুল ইসলাম বলেন, করোনার শুরু থেকেই আমরা আমাদের নেতা আশিক মাহমুদ মিতুলের নির্দেশনায় এলাকার সকল মানুষের খোঁজ খবর নিচ্ছি। কোথাও কোন পরিবারের খাদ্য সংকট দেখা দিলে আমার তাদেরকে খাদ্য পৌঁছে দিচ্ছি। কোন পরিবারর করোনায় আক্রান্ত হলে তাদের সকল প্রকার সুবিধার জন্য নিয়মিত যোগাযোগ রাখছি। আশিক মাহমুদ মিতুলের করোনায় আক্রান্তদের জন্য যে সহযোগিতা আমরা আজ তা প্রদান করলাম।

ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম মোস্তফা বলেন, আশিক মাহমুদ মিতুলের নির্দেশে কালিকাপুর ইউনিয়ন যুবলীগ কাজ করে যাচ্ছে। করোনাকালীন কোন মানুষের সহযোগিতার দরকার হলে আমাদের নেতার মাধ্যমে আমরা তাদের প্রদান করছি। পাশাপাশি করোনায়া আক্রান্ত পরিবারের খোঁজ খবর রাখছি।

খাদ্য সামগ্রী প্রদানকালে কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আতিউর রহমান নবাব বলেন, করোনার প্রাদুর্ভাব’র শুরু থেকেই রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার পুত্র বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল বিভিন্ন সময় অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী সহ নানা সুযোগ সুবিধা দিয়ে আসছেন। তিনি পাংশা-কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার যেখানেই করোনা রোগী সনাক্ত হয়েছে সেখানেই তিনি নিজে ও আওয়ামীলীগ, ছাত্রলীগ এবং যুবলীগের নেতাকর্মীদের মাঝে খাদ্য সহায়তা সহ সকল প্রকার সুবিধা প্রদান করেছেন। তারই আলোকে আজ আমার নিজ ইউনিয়নে করোনায় আক্রান্ত এই পরিবার ও লকডাউনে থাকা ৩ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ঔষধ পাঠিয়েছেন।