রাজবাড়ী, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, সোমবার, ১০ আগস্ট ২০২০

রাজবাড়ীতে করোনায় আক্রান্ত প্রথম কালুখালী প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ফজলুল হক

প্রকাশ: ১৭ জুন, ২০২০ ১১:৫৩ : পূর্বাহ্ণ

স্টাফ রির্পোটার:রাজকন্ঠ ডট কম

এ  যাবদ রাজবাড়ীতে চিকিৎসক,প্রশাসনিক কর্মকর্তা, ওসি,পুলিশ সদস্যসহ, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ  করোনায় আক্রান্ত হলেও গত ১৪ জুন পর্যন্ত কোন গণমাধ্যামকর্মী এ রোগে আক্রান্ত হয়নি।

গতকাল ১৬ জুন মঙ্গলবার রাজবাড়ীর সিভিল সার্জনের দেওয়া তথ্যমতে জেলাতে ১০জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্ত ১০জনসহ  রাজবাড়ীতে মোট ১৩২ জন আক্রান্তের মধ্যে এই প্রথম ১জন সাংবাদিক করোনায় আক্রান্ত হয়েছেন

আক্রান্ত সাংবাদিকের নাম ফজলুল হক (৪২)তিনি কালুখালী প্রেসক্লাবের সভাপতি, এছাড়াও জাতীয় দৈনিক যায়যায়দিন ও ডেইলি নিউনেশনের কালুখালী উপজেলা প্রতিনিধি।তিনি কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউপির পাকশিয়া গ্রামের বাসিন্দা সে সাংবাদিকতার কারনে বর্তমানে কালুখালী থানা এলাকায় বসবাস করেন।

রাজবাড়ী সিভিল সার্জন ডা: নুরুল ইসলাম রাজকন্ঠকে জানান গতকাল ১৬ জুন রাতে ঢাকা থেকে আমাদের সিভিল সার্জন অফিসে আসা নমুনা পরীক্ষার রির্পোট অনুযায়ী নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে এর মধ্যে সাংবাদিক ফজলুল হক রয়েছে।

কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: খোন্দকার আবু জালাল রাজকন্ঠকে জানান গত ১১ জুন সাংবাদিক ফজলুল হক কালুখালী হাসপাতালে নমুনা প্রদান করলে তার রির্পোট গতকাল ১৬ জুন পজেটিফ আসে।তিনি আরো জানান সাংবাদিক ফজলুল হকের শরীরে অন্য সমস্যায়ও রয়েছে সেই জন্য আমি তাকে ভাল চিকিৎসার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি হওয়ার জন্য অনুরোধ করেছি।

 করোনায় আক্রান্ত মুহাম্মদ ফজলুল হক রাজকন্ঠকে জানান, আমি আপনাদের দোয়ায় সুস্থ আছি । আমার শরীরে তেমন কোন সমস্যাই দেখা দেচ্ছে না। এমনকি আমার শরীরে করোনাভাইরাসের কোন উপসর্গই নেই।আমি স্বাভাবিক চলাফেলা করতে পারছি,কোন জ্বর বা গলা ব্যথাও নেই। যেহেতু আমার শরীরে করোনা পজেটিভ এসেছে সেহেতেু করোনা থেকে মুক্তির জন্য আল্লাহর কাছে   মুক্তি চায়। সেই সাথে তার প্রিয় জেলার সকল মানুষ আত্বীয়-স্বজন সুভাকাঙ্খি ও সহকর্মী সাংবাদিকসহ সকলের কাছে দোয়া কামনা করেন।বর্তমান সে বাড়ীতেই অবস্থান করছেন বলেও তিনি জানান। 

 

Facebook Comments