রাজবাড়ী, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২৫ নভেম্বর ২০২০

আশুলিয়া থানার এসআই হারুন-অর-রশিদ এর নেতৃত্বে

বিপুল পরিমান মাদকদ্রব্যসহ আটক ৩

প্রকাশ: ১৩ জুন, ২০২০ ৪:৪৫ : অপরাহ্ণ

হাসান ভূইয়া, নিজস্ব প্রতিবেদক:

আশুলিয়ায় ইয়াবা ও হোরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ১২০ পিচ ইয়াবা ও ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

শনিবার সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ। এর আগে শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলো- রংপুর জেলার মিঠাপুকুর থানার শংকরপুর গ্রামের গোলাপ মিয়ার ছেলে রুবেল (২০), রংপুর জেলার গাংচড়া থানার দক্ষিণ ধলেয়া গ্রামের আনোয়ার ইসলামের ছেলে সুমন ইসলাম (১৮) ও পটুয়াখালী জেলার সদর থানার কাঁচিছিড়া গ্রামের মৃত সুলতান হাওলাদারের ছেলে হৃদয় হোসেন (১৮) । তারা আশুলিয়ার জিরাবো ফুলবাগান ও কাঠগড়া এলাকায় বাসা ভাড়া করে থাকতেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ জানান, আশুলিয়ার কাঠগড়া এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের নিকট হতে ১২০ পিচ ইয়াবা ও ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটক মাদক ব্যবসয়ীরা দীর্ঘদিন যাবৎ আশুলিয়ার কাঠগড়াসহ আশপাশের এলাকায় মাদক সরবারহ ও বিক্রয় করে আসছিলো।

আটককৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান আশুলিয়া থানা পুলিশের এই চৌকস অফিসার।

Facebook Comments