রাজবাড়ী, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, সোমবার, ১০ আগস্ট ২০২০

প্রধান মন্ত্রী কর্তৃক ঘোষিত কালুখালীতে ইমাম মুয়াজ্জিমদের চেক প্রদান

প্রকাশ: ১১ জুন, ২০২০ ৯:৫৮ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালীতে মাননীয় প্রধান মন্ত্রীর কর্তৃক ঘোষিত ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে ইমাম মুয়াজ্জিমদের ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

১১ জুন(বৃহস্পতিবার) দুপুর ১ টায় উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহারের সভাপতিত্বে চেক প্রদান অনুষ্ঠিত হয় ।এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সদর ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,সাওরাইল ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম আলী প্রমুখ।
সভাপতিত্বের বক্তব্যে নির্বাহী অফিসার কামরুন নাহার বলেন আজ মাননীয় প্রধান মন্ত্রী এই মহামারি করোনাভাইরাসের করুন সময় সারা দেশে সম্মানিত মসজিদের ইমাম ও মুয়াজ্জিমদের সাহায্য প্রদান করছেন তিনি বলেন আজ সমাজের সচেয়ে সম্মানিত ব্যক্তি হলেন মসজিদের ইমাম মুয়াজ্জিমগণ তাদের আমরা সবাই সম্মান জানাই।তিনি আরো বলেন আপনারা প্রতিনিয়ত মসজিদে করোনা বিষয়ে সচেতনতা মূলক আলোচনা করবেন বিশেষ করে একটি রেকর্ডিংযুক্ত সীম প্রদান করা হয়েছে তা দিনে দুই একবার প্রচার করবেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার ওবাইদুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মো: ইউনুস আলী,সাধারন কেয়ারটেকার মো: আবুল হুসাইন,মো: আজিজুল ইসলাম,উপজেলা গণশিক্ষক সমিতির সভাপতি মো:আখের আলী উপস্থিত ছিলেন।
এসময় উপজেলার ৩০১টি মসজিদের ইমাম মুয়াজ্জিদের মধ্যে মসজিদ প্রতি ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।
উল্লেখ্য উপজেলায় ৩৪৩টি মসজিদ রয়েছে এর মধ্যে আজ ৩০১ টি মসজিদের ইমাম মুয়াজ্জিমদের চেক প্রদান করা হলো ২য় ধাপে বাকী ৪২টি মসজিদের ইমাম মুয়াজ্জিমের চেক প্রদান করা হবে।

Facebook Comments