রাজবাড়ী, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

এবার ব্যতিক্রম উদ্যোগ নিলেন এমপি পুত্র আশিক মাহমুদ মিতুল

কালুখালীতে সাধারণ মানুষের শান্তিতে থাকার লক্ষ্যে আইন শৃঙ্খলা রক্ষায় পাহাড়ার ব্যবস্থা

প্রকাশ: ৭ জুন, ২০২০ ১০:৩১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ॥ রাজকন্ঠ ডট কম


রাজবাড়ী জেলার কালুখালীতে করোনা ভাইরাসের প্রাদূর্ভাব মোকাবেলায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের দায়িত্ব পালনের জন্য স্বাস্থ্য উপকরণ বিতরণ করলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এর সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল।

এসময় তিনি উপজেলার ৭টি ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগের সমন্বয় প্রত্যেক ইউনিয়নে একটি করে কমিটি গঠনের মাধ্যমে করোনায় এই করুন সময়য়ে যাতে করে ছোট ঘাট চুরির দুর্ঘটনা ও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকা থেকে আসা ব্যক্তিদের পাহারা দেওয়ার জন্য স্বেচ্ছাসেবক দল গঠন করার নির্দেশ প্রদান করেন।

রোববার (৬জুন) বিকালে রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের হল রুমে উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান চৌধুরী মবির সভাপতিত্বে স্বাস্থ্য উপকরণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল।

এসময় আশিক মাহমুদ মিতুল তার বক্তব্যে বলেন বর্তমান সময় আমাদের জন্য খুবই ঝুকিপূর্ণ। স্বাস্থ্য অধিদপ্তর আজ রাজবাড়ী জেলা সহ ৫০টি জেলাকে রেড জোন ঘোষণা করেছে। তাই আমাদের সকলকে বিভিন্ন দায়িত্ব ভাগ করে নিয়ে কাজ করতে হবে। যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বাহির থেকে কোনো লোক আমাদের এলাকায় আসলে তাদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। সাধারণ মানুষ যেন শান্তিতে থাকে এবং চোর ডাকাত সহ আইন শৃঙ্খলা রক্ষায় পাহাড়ার ব্যবস্থা করা যেতে পারে। দলের মধ্যে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করবে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে।দলের মধ্যে থেকে বিশৃঙ্খলা সৃষ্টি করে যদি নৌকা প্রতিকও পায় তাহলে এই যুবলীগ ছাত্রলীগ কখনো তাদের নির্বাচন করবে না ভোটও দেবে না।তাই সবাইকে সচেতন হতে হবে মানুষের বিপদের পাশে দাড়াতে হবে ভাল ব্যবহার করতে হবে। সর্বপরি তিনি করোনা মোকাবেলায় ৩টি আলাদা আলাদা কমিটি গঠন করে দায়িত্ব বন্টনের পরামর্শ প্রদান করে সকলকে সরকারী বিধি নিষেধ ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বিশেষ ভাবে আহবান রাখেন।
তিনি আরো বলেন আমার পিতা রাজবাড়ী-২ আসনের এমপি আপনাদের ভালবাসা ও আস্থার প্রতীক তিনি সত্যিকার অর্থে এক সাহসী যোদ্ধা,শুধু যুদ্ধ ক্ষেত্রেই যুদ্ধ করেন নাই আজ আপনাদের অধিকার আদায়ের জন জীবন বাজি রেখে প্রতিনিয়ত যুদ্ধ করে আসছেন।

তিনি বলেন কারো করোনার লক্ষণ দেখা দিলে নিকটস্থ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দেওয়ার প্রদান করবেন। সেই সাথে পজেটিভ রিপোর্ট আসলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তার সকল ঔষুধের ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল আলী মোল্লার সঞ্চালণায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী (টিটো),কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতিউর রহমান নবাব,সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম খায়ের, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান মজনু, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল বিশ^াস, মাজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউসুফ হোসেন প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রাকিবুল ইসলাম লাবু, সদস্য জামির হোসেন জয়, হাফিজুর রহমান লাল্টু, সুমন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর রুকু, শেখ মোঃ রিপন, হেদায়েতুল ইসলাম সোহাগ সহ উপজেলা ও ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।