রাজবাড়ী, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

রাজবাড়ী জেলা সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রত্যাশী কমিটির উদ্যোগে ত্রান ও শিক্ষা সামগ্রী উপকরন বিতর ণ v

প্রকাশ: ২২ মে, ২০২০ ১১:২৪ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :রাজকন্ঠ ডট কম

রাজবাড়ী জেলা সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ -২০১৮ প্যানেল নিয়োগ প্রত্যাশী রাজবাড়ি জেলা কমিটির উদ্দ্যেগে কালুখালীর হরিনবাড়িয়া চরের নদী ভাঙ্গন এলাকার অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরণ করা হয়।

২২ মে(শুক্রবার) বিকাল ৪ টায় রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার হতদরিদ্র ও শিক্ষা ক্ষেত্রে পিছিয়ে পড়া শিশু ও কিছু পরিবারে মাঝে শিক্ষা উপকরণ ও খাদ্য সহায়তা দিলেন, প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ -২০১৮ প্যানেল প্রত্যাশী রাজবাড়ী জেলা কমিটি।

এসময় রাজবাড়ী জেলা প্যানেল কমিটির সভাপতি প্রসেনজিৎ কুমার হালদার রাজকন্ঠকে বলেন,বর্তমান করোনা পরিস্থিতিতে শিক্ষার যে ক্ষতি হচ্ছে তা পুষিয়ে নিতে শিক্ষক সংকট দূরীকরণ করতে প্যানেল খুব জরুরী।তিনি আরো বলেন আমাদের সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ -২০১৮ প্যানেল প্রত্যাশী রাজবাড়ী জেলার সকল সদস্যরা এভাবে কাজ করে যাচ্ছে প্রতিটা এলাকাতে।আমরা নিজেদের অর্থায়নে এই মানবিক কাজ করে যাচ্ছি।

সাধারন সম্পাদক মোঃ পলাশ মন্ডল বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মান সম্মত শিক্ষা বাস্তবায়নে দ্রুত শিক্ষক সংকট দূরীকরণ করতে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে প্যানেলের দাবি জানান। এ সময় উপস্তিত শিক্ষার্থীরা জানান করোনা পরিস্থিতে তাদের পড়াশোনার ব্যাপক ক্ষতি হচ্ছে।