রাজবাড়ী, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শনিবার, ২৬ নভেম্বর ২০২২

মাজবাড়ী ইউনিয়ন আ.লীগের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশ: ২২ মে, ২০২০ ৬:২৭ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

এস,কে পাল ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ীতে জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও তার পুত্র জেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের নির্দেশনায় মাজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকাল ৩টায় মাজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ হোসেন এর বাসভবন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, জেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল।

উদ্বোধনকালে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মাজবাড়ী ইউনিয়নের ২ শত পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে ইউনিয়নের ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হবে বলে জানা গেছে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, কালুখালী উপজেলা চেয়ারম্যান মোঃ আলীউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ খায়রুল ইসলাম খায়ের, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ মিজানুর রহমান মজনু, মাজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খন্দকার আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ হোসেন, কালুখালী উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ মনিরুজ্জামান চৌধুরী মবি, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা তৌহিদুল ইসলাম, কালুখালী উপজেলা যুবলীগের সদস্য জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।