রাজবাড়ী, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

ফরিদপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত, থানায় জিডি

প্রকাশ: ২২ মে, ২০২০ ৬:১৫ : অপরাহ্ণ

ফরিদপুর প্রতিনিধি:রাজকন্ঠ ডট কম

ফরিদপুর মধুখালী পৌর সভার ত্রান বিতরণের অনিয়মের সংবাদ ও ছবি সংগ্রহ করতে গিয়ে লাঞ্ছিত হয়েছেন একুশের কণ্ঠরে স্টাফ রিপোর্টার সামিয়া আফরিন স্বপ্না। এঘটনায় গত ১৮ মে মধুখাালী থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

গত ২ মে ফরিদপুরের মধুখালী পৌরসভায় ত্রান বিতরণ কার্যক্রমে সামাজিক দূরত্বের তোয়াক্কা না করেই পৌরসভা চত্বরে গা ঘেষাঘেষি করে দীর্ঘ লাইনে শত শত মানুষ দাঁড়ায় এবং ত্রান বিতরণে অনিয়ম হচ্ছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে সামিয়া আফরিন স্বপ্না গা ঘেষাঘেষি করে দাঁড়ানো দীর্ঘ লাইনে ছবি তুলতে গেলে তাকে পৌর চেয়ারম্যানের লোকজন ছবি তুলতে বাধা দিয়ে ক্যামেরা কেড়ে নেয়ার চেষ্ঠা করে এবং ছবি তুললে তাকে দেখে নেয়ার হুমকি দেয়। এ ঘটনার পর থেকে মধুখালী পৌর সভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আনিচুর রহমান লিটন একুশের কন্ঠের স্টাফ রিপোর্টার সামিয়া আফরিন স্বপ্নাকে পথে ঘাটে দেখলেই অপমান জনক কথাবার্তা বলে তাকে বিব্রত কর অবস্থায় ফেলে এর পরিপেক্ষিতে গত ১৮ মে মধুখাালী থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এ ঘটনার সুষ্ঠু দন্তের মাধ্যমে দায়ীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান স্থানীয় সাংবাদিক নেতারা।