রাজবাড়ী, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৭ নভেম্বর ২০২২

মৌরাটে ২শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আ.লীগ নেতা রহিম মিয়া

প্রকাশ: ১৮ মে, ২০২০ ৯:২০ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের কৃতি সন্তান মৌরাট ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান (রহিম মিয়া) ব্যক্তিগত উদ্দ্যোগে মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশে করোনায় কর্মহীন হয়ে পড়া বেকার শ্রমজীবি ও দুঃস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

সোমবার মৌরাট ইউনিয়নের বাগদুলী বাজারের হাবিবুর রহমান (রহিম মিয়া)’র মার্কেটে মৌরাট ইউনিয়নের বিভিন্ন এলাকার ২শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর আগে ওই ভবনে দোয়া মাহফিল ও বিশেষ দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ সাইফুল ইসলাম।
খাদ্য সামগ্রী প্রদান কালে উপস্থিত ছিলেন হাবিবুর রহমান (রহিম মিয়া)’র ভাই মোঃ রোস্তম আলী মিয়া,পাংশা উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন, মৌরাট ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রনজু, যুবলীগ নেতা সালাম মৃধা,৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সবুজ হোসেন,সাধারণ সম্পাদক শুকুর আলী,সাংগঠনিক সম্পাদক রাজিব খানসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
মুঠো ফোনে হাবিবুর রহমান (রহিম মিয়া) বলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিম’ করোনার শুরু থেকেই মানুষকে সহযোগীতা করে আসছেন সেই আর্দশে অনুপ্রাণিত হয়ে আমার এই ক্ষুদ্র প্রচেষ্ঠা মাত্র। মৌরাট ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়ন সহসভাপতি হাবিবুর রহমান (রহিম মিয়া) ওই এলাকার মানুষের সহযোগীতা করে আসছেন দির্ঘধিন ধরে।