রাজবাড়ী, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২

পাতুরিয়াতে রহমাতুন্নেচ্ছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন দরিদ্র ৫০ পরিবারকে দিলেন ঈদের উপহার

প্রকাশ: ১৮ মে, ২০২০ ৮:৪৪ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

মাসুদ রেজা শিশির॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের পাতুরিয়া গ্রামে অবস্থিত রহমতুন্নেচ্ছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন। ফাউন্ডেশনটি শিক্ষার পাশাপাশি বিভিন্ন সময় সামাজিক নানা কর্মকান্ড পরিচালনা করে আসছেন দীর্ঘদিন ধরে। চলমান করোনায় কর্মহীন হয়ে পড়া ওই এলাকার ৫০টি দরিদ্র পরিবারকে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদের উপহার প্রদান করেছেন।
সোমবার সকাল ১০ টায় রহমাতুন্নেচ্ছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন চত্বরে ৫০টি পরিবারের মধ্যে ২৫ কেজি করে চাউল, ৫ কেজি আলু, তৈল, ডাউল, সেমাই,চিনি,সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। ঈদ উপহার হিসাবে এ খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।
এ ঈদ উপহার প্রদানের সময় শাওরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম সরোয়ার ঠান্ডু, রহমাতুন্নেচ্ছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন মাষ্টার, বি-কয়া পুলিশ ক্যাম্পের আইসি এস আই মোঃ হাসান আলী, ডা. মোঃ গোলাম নবী, রহমাতুন্নেচ্ছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের ম্যানেজারসহ ওই এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এর আগে করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে ওই এলাকার কর্মহীন হয়ে পড়া ১শত ১০ টি পরিবারের মধ্যে রহমাতুন্নেচ্ছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০ কেজি করে চাউল ও নগদ ৩ শত টাকা করে প্রদান করা হয়েছিল।