রাজবাড়ী, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২

রাজবাড়ীতে আরো একজন করোনায় আক্রান্ত-জেলায় মোট ১৪

প্রকাশ: ৫ মে, ২০২০ ১:১৪ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

কাজী হুমায়ন রাজবাড়ী প্রতিনিধি,রাজকন্ঠ ডট কম ॥

রাজবাড়ীতে নতুন করে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি (৩০) রাজবাড়ী পৌরসভা এলাকার ৩নং বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা।
আক্রান্ত ব্যক্তি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করতেন। গত কয়েকদিন পূর্বে জ্বর নিয়ে ঢাকা থেকে রাজবাড়ীতে আসার পর নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর তার দেহে করোনা ভাইরাস ধরা পরে। পরে রাজবাড়ী জেলা পুলিশ ও স্বাস্থ্য বিভাগের দায়িত্বরতরা আক্রান্ত ব্যক্তিকে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করে
মঙ্গলবার সকালে রাজবাড়ীর সিভিল সার্জন ডা.নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে রাজকন্ঠকে বলেন, গত দুইদিনে ৩৮ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছিলো তার মধ্যে একজনের দেহে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গিয়েছে। বাকিদের ফলাফল এখনো আসেনি আসলে তখন বিস্তারিত জানা যাবে ৩৮জনের মধ্যে কতজন পজেটিভ। তবে যাদের দেহে করোনাভাইরাস শনাক্ত হয় তাদের ফলাফল দ্রুত ঢাকা থেকে মেইলে পাঠানো হয় বাকিদের একটু সময় লাগে। ধারনা করা হচ্ছে বাকি ৩৭জনের নেগেটিভ হবার কারণে রিপোর্ট পেতে দেরি হচ্ছে।
রাজবাড়ী জেলায় এ পর্যন্ত মোট ১৪জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে ৫জন সুস্থ্য হয়ে রাজবাড়ী আইসোলেশন সেন্টার থেকে চিকিৎসাসেবায় সুস্থ্য হয়ে বাড়িতে ফিরে গেছেন। অন্য ৬জন রাজবাড়ী আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন রয়েছে। অন্য ৩জন জেলার বাইরে চিকিৎসা নিচ্ছেন।