রাজবাড়ী, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

পাংশা উপজেলা আওয়ামীলীগের নিকট উত্তরণ-মীরা ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী হস্তান্তর

প্রকাশ: ৪ মে, ২০২০ ৫:৪৫ : অপরাহ্ণ

মাসুদ রেজা শিশির, রাজকন্ঠ ডট কম ॥

বাংলাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই অসহায় কর্মহীন মানুষের পাশে রয়েছেন সরকার। সরকারের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধিরাও কর্মহীন এসকল মানুষের পাশে রয়েছেন। তারা বিভিন্ন সময় বিতরণ করছেন খাদ্য সামগ্রী।

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও তার পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল ব্যক্তিগত উদ্যোগে পাংশা-কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। এছাড়াও আশিক মাহমুদ মিতুল হাকিম শিশু পুষ্টির কথা চিন্তা করে শিশুদের জন্য আদর্শ বাড়তি খাবার বিতরণ করেছেন। পাংশা-কালুখালী-বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সরঞ্জাম সহ করোনার ঝুঁকি মোকাবেলায় পিপিই ও মাস্ক বিতরণ করেছেন। পর্যায়ক্রমে তিনি রাজবাড়ী জেলা পুলিশ ও কর্মরত সাংবাদিকদের মাঝে পিপিই, মাস্ক ও চশমা বিতরণ করেছেন।

এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র আশিক মাহমুদ মিতুলের এসকল কর্মসূচী আরো বেগবান করার লক্ষ্যে রাজবাড়ীর উত্তরণ-মীরা ফাউন্ডেশন পাংশা ও বালিয়াকান্দিতে কর্মহীন মানুষের মাঝে বিতরণের জন্য ১৫০০ প্যাকেট খাদ্য সামগ্রী ও পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ১০টি পিপিই এবং তাপমাত্রা পরিমাপের জন্য একটি ইনফারেড থার্মোমিটার প্রদান করেছেন।

সোমবার বেলা ৩টায় পাংশায় জেলা পরিষদ ডাকবাংলো চত্ত্বরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ এ,এফ,এম শফিউদ্দিন পাতা’র নিকট এসকল সামগ্রী হস্তান্তর করেন মীরা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মীর মঞ্জুর হোসেন।

মীরা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মীর মঞ্জুর হোসেন বলেন, সবসময় ভাল কাজের সাথে উত্তরণ-মীরা ফাউন্ডেশন মানুষের পাশে রয়েছেন। তারই ধারাবাহিকতায় রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও তার পুত্র আশিক মাহমুদ মিতুলের ব্যক্তিগত উদ্যোগকে বেগবান করার লক্ষ্যে আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে আজ খাদ্য সামগ্রী হস্তান্তর করলাম।

এসময় রাজবাড়ী জেলা পরিষদ সদস্য ও কালুখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মজনু, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ আয়নাল সরদার ও পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমিউনিটি মেডিকেল অফিসার মনোয়ার হোসেন জনি প্রমুখ উপস্থিত ছিলেন।