রাজবাড়ী, ১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২

বাহাদুরপুর ইউনিয়নে কেউ অভূক্ত থাকলে ফোন দিন : ইউপি চেয়ারম্যান শাকিল

প্রকাশ: ৩ মে, ২০২০ ৮:৫২ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

মাসুদ রেজা শিশির ॥ রাজকন্ঠ ডট কম

বাংলাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারাদেশকে লকডাউন ঘোষণা করেছে সরকার। লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। জীবন জীবিকার তাগিদ থাকলেও ঘর থেকে বের হতে পারছেনা কেউ। তাই অসহায় এসকল কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে বর্তমান সরকার। বিভিন্ন এসকল অসহায় কর্মহীন মানুষের খাদ্য সহায়তা কর্মসূচীর মাধ্যমে বিতরণ করছেন ত্রাণ সামগ্রী। এসকল ত্রাণ সামগ্রী স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে অসহায় মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে।

এ ধারাবাহিকতায় রাজবাড়ী জেলার পাংশা উপজেলাতেও সরকারি এসকল ত্রাণ সামগ্রী সুষ্ঠু ও সুন্দর ভাবে বিতরণ করছেন ইউপি চেয়ারম্যানগণ।

এ বিষয়ে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবীর শাকিল বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির প্রত্যক্ষ তত্ত্বাবধানে ও তার জ্যেষ্ঠ পুত্র জেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল এর সহযোগিতায় আমার ইউনিয়নে প্রতিনিয়তই ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছি।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই আমি ইউনিয়নের কর্মহীন মানুষের নির্ভুল তালিকা প্রণয়ন করে সরকারের ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছি। এরপরেও যদি কেউ বাদ পড়ে যায় তবে তা একান্তই অনিচ্ছাকৃত। অনুগ্রহ করে বিষয়টি আমাকে অবগত করুন।

তিনি আরো বলেন, দেশের বর্তমান পরিস্থিতি মোকাবেলায় আমার ইউনিয়নে যেন কেউ অভূক্ত না থাকে তার জন্য একটি হটলাইন নাম্বার খুলেছি। হটলাইন নাম্বারটি হল ০১৭১১০৪৯৬৩০।

বাহাদুরপুর ইউনিয়নের একটা মানুষও যেন অভুক্ত না থাকে সেজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।