রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

কালুখালীর স্বাস্থ্য সহকারীদের পিপিই ও মাস্ক দিলেন এমপি পুত্র মিতুল হাকিম

প্রকাশ: ৩ মে, ২০২০ ৭:৫৭ : অপরাহ্ণ

মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম

সারাদেশে করোনা ভাইরাসের সংক্রমণে আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ায় ঝুঁকির মুখে পড়েছে অধিকাংশ মানুষ। বিশেষ করে চিকিৎসা সেবায় যারা নিয়োজিত রয়েছেন তারা সবসময়ই ঝুঁকি নিয়ে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। তাদের কথা চিন্তা করে রাজবাড়ির কালুখালী উপজেলায় কর্মরত স্বাস্থ্য সহকারীদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) ও মাস্ক প্রদান করেছেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আশিক মাহমুদ মিতুল হাকিম।

রোববার বিকাল ৪টায় পাংশা জেলা পরিষদ ডাকবাংলোতে আনুষ্ঠানিক ভাবে কালুখালী উপজেলায় কর্মরত ১৯ জন স্বাস্থ্য সহকারীদের মাঝে পিপিই ও মাস্ক প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজবাড়ি জেলা পরিষদ সদস্য ও কালুখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মজনু ও পাংশা উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস প্রমুখ।

পিপিই প্রদানকালে মিজানুর রহমান মজনু বলেন, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সুযোগ্য পুত্র আশিক মাহমুদ মিতুল করোনাকালীন সময়ে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে মানুষের পাশে থেকে বিভিন্ন সহায়তা প্রদান করে যাচ্ছেন। তিনি রাজবাড়ী সদর ও পাংশা-কালুখালী-বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সরঞ্জাম ও পিপিই প্রদান করেছেন। এছাড়াও পুলিশ, সাংবাদিক, পরিবার-পরিকল্পনা কর্মী ও সিএইচসিপিদের মাঝে পিপিই, মাস্ক ও চশমা প্রদান করেছেন। তারই আলোকে আজ কালুখালী উপজেলায় কর্মরত স্বাস্থ্য সহকারীদের মাঝে পিপিই ও মাস্ক প্রদান করলেন।