রাজবাড়ী, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

কালুখালীর কালিকাপুরে করোনায় কর্মহীন ৪৫০ পরিবারের মাঝে সরকারি ত্রাণ বিতরণ

প্রকাশ: ১ মে, ২০২০ ৩:১১ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

মাসুদ রেজা শিশির ॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের করোনায় কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে সরকারি ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে কালিকাপুর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া পরিবারের মানুষের সরকারের খাদ্য সহায়তা কর্মসূচীর মাধ্যমে ৪৫০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল ও ৬টি করে ডিম প্রদান করা হয়। ইতিপূর্বে এ কর্মসূচীর মাধ্যমে ইউনিয়নের কয়েকশত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

এসময় কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আতিউর রহমান নবাব, ট্যাগ অফিসার উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার সুজিত কুমার নন্দী, ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

কালিকাপুর ইউপি চেয়ারম্যান ও কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আতিউর রহমান নবাব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা করোনা ভাইরাস মোকাবেলায় সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন সময় সরকারের ত্রাণ সামগ্রী বিতরণ করছি। এছাড়াও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির ব্যক্তিগত অর্থায়নে এবং তার সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন সময় সামাজিক সচেতনতা সৃষ্টি করার জন্য মাইকিং করা হয়েছে। কালুখালী উপজেলায় এখন পর্যন্ত কোন করোনা পজেটিভ রোগী নেই। আশা করি করোনা ভাইরাস মোকাবেলায় আমরা সফল হবো।