রাজবাড়ী, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

কালুখালীতে করোনার উপসর্গ নিয়ে চা বিক্রেতার মৃত্যু

প্রকাশ: ১ মে, ২০২০ ১০:১০ : অপরাহ্ণ

নিস্বজ প্রতিবেদক,রাজকন্ঠ ॥

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বিশাই সাওরাইল গ্রামে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে শুক্রবার বিকেলে আলিমুদ্দিন (৪৬) নামে এক চা বিক্রেতা মারা গেছেন।সে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বিশাই সাওরাইল গ্রামের বাসিন্দা।
রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু বলেন, আলিমুদ্দিন বাড়ীর কাছে বাজারে চা বিস্কুটের দোকান করতো ।গত তিন চার দিন ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগলে বাড়ীর কাছে এক স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা নেন, হঠাৎ তার অবস্থা খুব খারাপ হলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেওয়া হয়।কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।তার মরদেহ কালুখালীর নিজ বাড়ীতে নেওয়া হয়েছে।

সাওরাইল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলি বলেন আলিমুদ্দিন সাওরাইলের ফুল তলা বাজারের চা বিক্রয় করতো আমরা যতটুকু জানি সে শ্বাসকষ্টের রোগী ছিল এর মধ্যে কয়েকদিন সে জ্বর ভূগছিলেন হঠাৎ আজ বেশি অসুস্থ্য হয়ে পড়লে রাজবাড়ী হাসপালে দেওয়ার পথেই মারা যায়।

কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু জালাল রাজকন্ঠকে বলেন আলিমুদ্দিন বেশ কিছুদিন ধরে সর্দি,জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন,সে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে শুক্রবার মারা যান।সেজন্য তার পরিবারের লোকদেরকে হোম কোয়ারেন্টেনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। লাশ গোসল ও জানাজার জন্য দুইটি পিপি প্রদান করা হয়েছে।সেক্ষেত্রে গোসল ও জানাজার বেশ কিছু নিয়ম বেধে দেওয়া হয়েছে সেই অনুযায়ী গোসল ও জানাজা করা হবে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম রাজকন্ঠকে বলেন, জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট সহ করোনাভাইরাসের বেশ কিছু উপসর্গ নিয়ে শুক্রবার বিকালে আলিমুদ্দিন মৃত্যুরবণ করায় স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে ,আর সেটি সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হবে,তবে তার মরদেহ কালুখালীর নিজ বাড়ীতে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

Facebook Comments