রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

আশুলিয়ায় অসহায়-কর্মহীনদের মাঝে সবজি ও ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশ: ৩০ এপ্রিল, ২০২০ ২:০২ : অপরাহ্ণ

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

মহামারি করোনা ভাইরাসের প্রভাবে দেশ আজ এক সংকটময় সময় পার করছে, ঠিক এই সংকটময় সময়ে ও মাহে রমজান উপলক্ষ্যে আশুলিয়ায় অসহায়, দরিদ্র ও কর্মহীনদের মাঝে সবজি ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ। এ সময় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের পক্ষে সভাপতি নুরুল আমিন সরকারসহ অন্যান্য নেতাকর্মীগণও উপস্থিত ছিলেন।

বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়ার নরসিংহপুর বাংলাবাজার এলাকায় সামাজিক দুরুত্ব বজায় রেখে ৫শ পরিবারের মাঝে সবজি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত সবজি ও ইফতার সামগ্রী মধ্যে ছিলো, কাঁচা মরিচ, বেগুন, টমেটো, পটল, মিষ্টি কুমড়া, ছোলা, খেজুর ও মুড়ি ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণে অংশগ্রহন করেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভ’ঁইয়া। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা সোহেল মোল্লা, সোহেল সরকার, জুয়েল মোল্লা, আব্দুল কাইয়ুম ও জামাল সহ প্রমুখ।

এ ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার বলেন, আমরা সরকারের দিক-নির্দেশনা মোতাবেক সামাজিক দুরুত্ব বজায় রেখে সবজি ও ইফতার সামগ্রী বিতরণ করেছি। আশুলিয়া থানা যুবলীগের প্রত্যেকটি ইউনিয়ন কমিটি ও প্রতিটি নেতাকর্মী তাদের সাধ্যমতো জনগণের পাশে থাকবে। সেই সাথে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়ায়।

সেই সাথে প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার।