রাজবাড়ী, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২

পাংশার বাহাদুরপুরে করোনায় কর্মহীন হয়ে পড়া ৪৫০ দরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রান বিতরণ

প্রকাশ: ২৭ এপ্রিল, ২০২০ ৭:১৮ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

মাসুদ রেজা শিশির ॥ সারাদেশে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র ৪শত ৫০ পরিবারের মাঝে চাল ও আলু বিতরণ করেছেন বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির শাকিল। যাতে করে সাধারণ মানুষ নিজ নিজ ঘরে অবস্থান করে করোনার হাত থেকে বাঁচতে পারে। দেশ ও সমাজকে রক্ষা করতে পারে।

সোমবার সকালে রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নে ৪৫০ হত দরিদ্র ও কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে সরকারি ত্রানের চাল, ও আলু বিতরণ করা হয়েছে।

বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির শাকিল

উপস্থিত থেকে এ চাল ও আলু বিতরণ করেন। এ সময় তদারকী কর্মকর্তা ও উপজেলা সমবায় অফিসার,সহকারী প্রকৌশলী ,উপজেলা সহকারী শিক্ষা অফিসার ও ত্রান বিতরণ তদারকি কমিটির সদস্য মোঃ টিপু সুলতান খান, ইউনিয়ন পরিষদের সচিব মুহাম্মদ রমজান আলী, ইউনিয়ন পরিষদের সদস্যগন, স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।

ত্রান বিতরণ কালে বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির শাকিল বলেন করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ত্রাণ বিতরণের যে উদ্যোগ গ্রহণ করেছেন তা আমরা সঠিক ভাবে প্রদান করে যাচ্ছি।